যৌন হেনস্থা করে মুরগিকে খুন, শ্রীঘরে অভিযুক্ত নাবালক

মুরগির শ্লীলতাহানি করে খুন, অভিযুক্ত ১৪ বছরের নাবালককে গ্রেফতার করল পুলিস। এক্সপ্রেস ট্রিবিউন প্রকাশিত খবর অনুযায়ী পাকিস্তানের পঞ্জাবের হাফিজাবাদে গত ১১ নভেম্বর এই উদ্ভট ঘটনাটি ঘটে। মুরগির মালিকের অভিযোগের ভিত্তিতে খুনের তিন দিনের মাথায় অভিযুক্ত মনসব আলি নামের নাবালককে গ্রেফতার করে স্থানীয় পুলিস। 

Updated: Nov 14, 2017, 11:32 PM IST
যৌন হেনস্থা করে মুরগিকে খুন, শ্রীঘরে অভিযুক্ত নাবালক

নিজস্ব প্রতিবেদন: মুরগির শ্লীলতাহানি করে খুন, অভিযুক্ত ১৪ বছরের নাবালককে গ্রেফতার করল পুলিস। এক্সপ্রেস ট্রিবিউন প্রকাশিত খবর অনুযায়ী পাকিস্তানের পঞ্জাবের হাফিজাবাদে গত ১১ নভেম্বর এই উদ্ভট ঘটনাটি ঘটে। মুরগির মালিকের অভিযোগের ভিত্তিতে খুনের তিন দিনের মাথায় অভিযুক্ত মনসব আলি নামের নাবালককে গ্রেফতার করে স্থানীয় পুলিস। 

আরও পড়ুন- সংবাদের মাঝে হঠাৎ ‘সেক্স নয়েজ’, তারপর.. দেখুন ভিডিও

ওই পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গৃহপালিত মুরগি খুনের ঘটনায় পুলিসের কাছে লিখিত অভিযোগ দায়ের করে মুরগির মালিক। পুলিসের কাছে মুরগির মালিক অভিযুক্তের নাম উল্লেখ করে বলে, বাড়ি থেকে তার মুরগিকে নিয়ে যাওয়া হয় এবং তারপরই সংঠিত হয় খুনের মত মারাত্মক অপরাধ। এফআইআর-এ লেখা হয়েছে, "যৌন হেনস্থা করে খুন করা হয়েছে মুরগিকে। নসরুল্লাহ্‌ এবং তুফেইল নামের দুই ব্যক্তি এই ঘটনার প্রত্যক্ষদর্শী"। 

আরও পড়ুন- অতল সমুদ্র থেকে জালে উঠল ৩০০ দাঁতওয়ালা বিরল প্রজাতির হাঙর!