তুরস্কে আত্মঘাতী জঙ্গি হানা, বিস্ফোরণে নিজেদের উড়িয়ে দিল দুই জঙ্গি (ভিডিও)

তুরস্কে জঙ্গি হানা। দেশটির রাজধানী আঙ্কারায় জোড়া আত্মঘাতী হামলা চালায় জঙ্গিরা। পুলিস স্টেশনের সামনে হয় এই ঘটনা। আন্তর্জাতিক বিমানবন্দর থেকেও দূরে ছিল না দুর্ঘটনাস্থল। জঙ্গিদের ধরতে বিশেষ অভিযান চালিয়েছিল পুলিস। পুলিসি অভিযানের মধ্যেই হামলা চালায় সশস্ত্র জঙ্গিরা। পুলিস জঙ্গিদের আত্মসমর্পণ করতে বললে, তারা নিজেদের উড়িয়ে দেয়। বাইকে চড়ে আসা দুই  জঙ্গি ঘটনাস্থলে মারা যায়। জঙ্গিদের উদ্দেশ্য ছিল শহরে ধারবাহিক বেশ কিছু বিস্ফোরণ ঘটিয়ে বহু মানুষকে হত্যা করার।

Updated By: Oct 8, 2016, 11:43 AM IST
তুরস্কে আত্মঘাতী জঙ্গি হানা, বিস্ফোরণে নিজেদের উড়িয়ে দিল দুই জঙ্গি (ভিডিও)

ওয়েব ডেস্ক: তুরস্কে জঙ্গি হানা। দেশটির রাজধানী আঙ্কারায় জোড়া আত্মঘাতী হামলা চালায় জঙ্গিরা। পুলিস স্টেশনের সামনে হয় এই ঘটনা। আন্তর্জাতিক বিমানবন্দর থেকেও দূরে ছিল না দুর্ঘটনাস্থল। জঙ্গিদের ধরতে বিশেষ অভিযান চালিয়েছিল পুলিস। পুলিসি অভিযানের মধ্যেই হামলা চালায় সশস্ত্র জঙ্গিরা। পুলিস জঙ্গিদের আত্মসমর্পণ করতে বললে, তারা নিজেদের উড়িয়ে দেয়। বাইকে চড়ে আসা দুই  জঙ্গি ঘটনাস্থলে মারা যায়। জঙ্গিদের উদ্দেশ্য ছিল শহরে ধারবাহিক বেশ কিছু বিস্ফোরণ ঘটিয়ে বহু মানুষকে হত্যা করার।

আরও পড়ুন- দুনিয়ার সব খবর

জঙ্গিদের সেই ছক বানচাল করল পুলিস। একটি গাড়িকে উড়িয়ে দেওয়া জন্য বিস্ফোরক লাগিয়ে দিয়েছিল জঙ্গিরা। বোম্ব স্কোয়াডের তত্‍পরতায় বিস্ফোরণ হয়নি। দশ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত কয়েক বছর বারবার জঙ্গি নিশানায় এসেছে তুরস্ক।

 

.