ভবিষ্যতের বয়ফ্রেন্ডকে কেমন হতে হবে তার ৩০ নিয়মের তালিকা বানাল দুই মার্কিন পুঁচকি, প্রথম ডেটিং-এ চুমুতে না দু`জনেরই

Last Updated: Monday, February 10, 2014 - 16:10

দিনকাল ভাল নয়। ভবিষ্যতের চিন্তা আগে ভাগেই করে রাখেন বুদ্ধিমানেরা। ভবিষ্যতের অর্থচিন্তা যদি কেউ করতে পারেন তবে ভবিষ্যতের প্রেমজনিত চিন্তা কেন করা যাবে না? সেই কাজটিই করে রাখল দুই বুদ্ধিমতী মার্কিনি পুঁচকি। ভবিষ্যতে তাদের বয়ফ্রেন্ড হতে গেলে কী কী নিয়ম মেনে চলতে হবে সেই রকম ৩০টি নিয়মের তালিকা বানাল তারা। ছয় বছরের ব্লারি পপ তারকা জাস্টিন বাইবারকেই ভবিষ্যতের বয়ফ্রেন্ড হিসাবে দেখতে চায়। অন্যদিকে, নয় বছরের ব্রুক হয়ত বা বয়সজনিত কারণেই আরও কিছুটা প্রাজ্ঞ। জাস্টিন যেহেতু হামেশাই ঝামেলায় জড়িয়ে থাকেন তাই ব্রুকের পছন্দের তালিকায় ঠাঁই হয়েনি তাঁর।

টুইটার আর ফেসবুক এখনও পর্যন্ত অনুর্দ্ধ ১০-এর জন্য তাদের দরজা অবরুদ্ধ রেখেছে তাই এই ৩০ নামা প্রকাশ্যে এসেছে কোনও টাইপ করা পাতায় না বরং সাদা কগজে লেখা সুন্দর হাতের লেখার হাত ধরে।

ব্লারি আর ব্রুক লিখেছে তারা এমন কাউকে বিয়ে করতে চায় যে তাদের সম্মান করবে। বয়ফ্রেন্ডকে অবশ্যই স্বাস্থ্যকর খাওয়া দাওয়া করতে হবে। সঙ্গে থাকতে হবে গোছানো একটা চাকরি। দুই পুঁচকি সুন্দরীরই প্রেমিক হিসাবে এমন লোকজনকে পছন্দ যারা তাদেরকে হাসিতে মাতিয়ে রাখবে। নিজেরাও সবসময় খুশি থাকবে।

দেখতে শুনতে মিষ্টি ছেলেদেরই পছন্দ দু`জনেরই। তবে তার সঙ্গেই হবু বয়ফ্রেন্ডকে পোশাক-আশাকও ভাল পড়তে হবে। তবে প্রথম ডেটিং-এর দিন চুমুতে পুরোপুরি নিষেধাজ্ঞা জারি করেছে দুই কন্যে।

বাচাল বয়ফ্রেন্ডে মত নেই দু`জনেরই। এবং তালিকায় হবু প্রেমিকের উদ্দেশ্যে লেখা আছে "don`t pick your nose (নাক খোঁটা একেবারেই চলবে না)"

তবে ৬ ও ৯ -এর এই দুই ডেডলি কম্বিনেশন ইতিমধ্যেই বেশ নারীবাদী হয়ে উঠছে তা তাদের একটি দাবি থেকেই পছন্দ। বেশ স্পষ্ট ভাষায় দু`জনেই জানিয়েছে `নিজের কাজটাই পছন্দ কোরও, আমাদের ব্যাপারে বিশেষ নাক না গলালেও চলবে।``



First Published: Monday, February 10, 2014 - 16:10


comments powered by Disqus