করজোড়ে প্রাণভিক্ষার আবেদন গদ্দাফির, দেখুন ছবিতে

 রক্তাক্ত শরীর। তারমধ্যেই জোড়হাতে কাতর মিনতি করে যাচ্ছে সে। দেশের বিদ্রোহীদের কাছে করজোড়ে প্রাণভিক্ষার আবেদন জানাচ্ছে সে। এককালের দোর্দণ্ডপ্রতাপ, লিবিয়ার রাষ্ট্রনায়ক মুয়াম্মর গদ্দাফি তখন নিজের প্রাণ বাঁচাতে ব্যস্ত। সামনে এল এমনই এক ফুটেজ।

Updated By: Feb 6, 2016, 06:04 PM IST
করজোড়ে প্রাণভিক্ষার আবেদন গদ্দাফির, দেখুন ছবিতে

ওয়েব ডেস্ক :  রক্তাক্ত শরীর। তারমধ্যেই জোড়হাতে কাতর মিনতি করে যাচ্ছে সে। দেশের বিদ্রোহীদের কাছে করজোড়ে প্রাণভিক্ষার আবেদন জানাচ্ছে সে। এককালের দোর্দণ্ডপ্রতাপ, লিবিয়ার রাষ্ট্রনায়ক মুয়াম্মর গদ্দাফি তখন নিজের প্রাণ বাঁচাতে ব্যস্ত। সামনে এল এমনই এক ফুটেজ।

একটি নালার মধ্যে লুকিয়ে ছিল গদ্দাফি। সেখানে থেকে তাকে টেনে হিঁচড়ে বের করেন এক বিদ্রোহী। তারপরই শুরু হয় বন্দুকের বাঁট দিয়ে বেধড়ক মার। লুটিয়ে পড়ে রক্তাক্ত গদ্দাফি। জোরহাতে কাতর আর্জি জানাতে থাকে তাকে প্রাণে না মারার জন্য। কিন্তু সে আর্জির দিকে মন দেওয়ার সময় নেই কারোর। গদ্দাফির মাথায় ঠেকানো তখন বন্দুক। অবশেষে খতম এককালের লিবিয়ার ত্রাস।

যে যোদ্ধা নালা থেকে টেনে বার করেছিলেন গদ্দাফিকে, ফুটেজটি তিনিই তুলেছেন। নাম আয়মান আলমানি। এর আগে গদ্দাফির মৃত্যুর অন্য অনেক ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়লেও, অত্যাচারী রাষ্ট্রনায়কের জীবনের শেষ মুহূর্তের এটিই প্রথম ভিডিও।

.