লিফটে এক যুবতীকে একা পেয়ে যা করল এই যুবক!(CCTV ফুটেজ)

আজকালকার নারীরা স্বনির্ভরতায় বিশ্বাসী। আর তাই চাকরি করে টাকা রোজগার করে নিজের পায়ে দাঁড়াতে চান তাঁরা। বিভিন্ন সেক্টরে, বিভিন্ন  পদে তাঁরা আজ কর্মী। নিজেদের মেলে ধরার এর থেকে বড় উপায় আর কী বা হতে পারে। কিন্তু, কাজ করতে গিয়ে নানা ধরনের বিপদের সম্মূখিন হতে হয় তাঁদের। অভিযোগও ওঠে নানা সময়ে। সেই বিপদ থেকে হেনস্থার ছবি বারবার উঠে এসেছে সামনে।

Updated By: Aug 11, 2016, 08:21 PM IST
লিফটে এক যুবতীকে একা পেয়ে যা করল এই যুবক!(CCTV ফুটেজ)

ওয়েব ডেস্ক : আজকালকার নারীরা স্বনির্ভরতায় বিশ্বাসী। আর তাই চাকরি করে টাকা রোজগার করে নিজের পায়ে দাঁড়াতে চান তাঁরা। বিভিন্ন সেক্টরে, বিভিন্ন  পদে তাঁরা আজ কর্মী। নিজেদের মেলে ধরার এর থেকে বড় উপায় আর কী বা হতে পারে। কিন্তু, কাজ করতে গিয়ে নানা ধরনের বিপদের সম্মূখিন হতে হয় তাঁদের। অভিযোগও ওঠে নানা সময়ে। সেই বিপদ থেকে হেনস্থার ছবি বারবার উঠে এসেছে সামনে।

আরও পড়ুন- ১৭ বয়সের বরকে নিয়ে হানিমুনে চললেন ৭১ বছরের বউ

এই যেমন এই ছবিটি। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার পর থেকেই এখন ঘটনাটি ভাইরাল। সিসিটিভি ফুটেজটিতে দেখা যাচ্ছে এক যুবতী একটি বহুতলের লিফটে উঠেছেন। সেখানে একটু সময় পরই এক যুবকও ওঠে।  তবে, লিফটিতে আর কেউ ছিলেন না। নির্দিষ্ট তলে ওঠার পর যবতী লিফট থেকে নামতে গেলে ওই যুবক তাঁর কাছ থেকে জোর করে তাঁর ব্যগটি ছিনিয়ে নেয়। দরজাটি খুলতে গেলে তাঁকে ধাক্কা মেরে সেখান থেকে পালিয়ে যায় সে।

এই ঘটনার সিসিটিভি ফুটেজটি দেখুন নিজেরাই-

 

.