আবার আক্রমণ হলে আইফেল টাওয়ারের রং আপনি কী চান?

সদ্যই ব্রাসেলসে ভয়াবহ বিস্ফোরণে মারা গিয়েছেন প্রচুর মানুষ। আহত হয়েছেন তার থেকেও বেশি সংখ্যক মানুষ। জানা যায়, এই ভয়ঙ্কর বিস্ফোরণের পিছনেও রয়েছে আইএসআইএস। ব্রাসেলসের বিমানবন্দর এবং মেট্রো স্টেশনে ভয়াবহ বিস্ফোরণে আনন্দে সেলিব্রেট করছে ISIS সমর্থকেরা। শুধু তাই নয়, তারা একটা পোল চালু করে সেখানে সাধারণ মানুষের কাছ থেকেই পরামর্শ চেয়েছে যে, পরবর্তী অ্যাটাক কোথায় হতে পারে বলে।

Updated By: Mar 24, 2016, 04:33 PM IST
আবার আক্রমণ হলে আইফেল টাওয়ারের রং আপনি কী চান?

ওয়েব ডেস্ক: সদ্যই ব্রাসেলসে ভয়াবহ বিস্ফোরণে মারা গিয়েছেন প্রচুর মানুষ। আহত হয়েছেন তার থেকেও বেশি সংখ্যক মানুষ। জানা যায়, এই ভয়ঙ্কর বিস্ফোরণের পিছনেও রয়েছে আইএসআইএস। ব্রাসেলসের বিমানবন্দর এবং মেট্রো স্টেশনে ভয়াবহ বিস্ফোরণে আনন্দে সেলিব্রেট করছে ISIS সমর্থকেরা। শুধু তাই নয়, তারা একটা পোল চালু করে সেখানে সাধারণ মানুষের কাছ থেকেই পরামর্শ চেয়েছে যে, পরবর্তী অ্যাটাক কোথায় হতে পারে বলে।

ব্রাসেলসের বিস্ফোরণের সময় বদলে দেওয়া হয়েছিল আইফেল টাওয়ারের রং। বেলজিয়ামের পতাকার রঙে করে দেওয়া হয়েছিল আইফেল টাওয়ারকে। তারা পরামর্শ চেয়েছে যে, পরবর্তী অ্যাটাকের সময় আইফেল টাওয়ারের রং কী হবে। এক ISIS সমর্থকের পক্ষ থেকে জানা গিয়েছে, ISIS-এর আক্রমনণের তালিকায় আমেরিকা, রাশিয়ার পাশাপাশি লন্ডন, ওয়াশিংটন এবং রোমও রয়েছে।

.