পেট কেটে হত্যা ভ্রূণকে, ১০০ বছর জেল হল মহিলার

বীভত্স! এক মহিলার পেট কেটে তাঁর গর্ভস্থ ভ্রূণকে বের করে তাকে হত্যা করলেন আরেক মহিলা। একবছর পর বিচারে দোষী সাব্যস্ত হয়েছেন ওই মহিলা। বিচারে তাকে ১০০ বছর জেলের সাজা শোনান কলোরাডোর বিচারক।

Updated By: May 1, 2016, 02:51 PM IST
পেট কেটে হত্যা ভ্রূণকে, ১০০ বছর জেল হল মহিলার

ওয়েব ডেস্ক : বীভত্স! এক মহিলার পেট কেটে তাঁর গর্ভস্থ ভ্রূণকে বের করে তাকে হত্যা করলেন আরেক মহিলা। একবছর পর বিচারে দোষী সাব্যস্ত হয়েছেন ওই মহিলা। বিচারে তাকে ১০০ বছর জেলের সাজা শোনান কলোরাডোর বিচারক।

অভিযুক্তের নাম ড্যানিয়েল লেন। বয়স বছর ৩৫। এক বছর আগে সেদিন মিশেল উইলকিনস বন্ধু লেনের বাড়ি এসেছিলেন গল্প করতে। ঘুণাক্ষরেও জানতেন না, তাঁর জন্য কী অপেক্ষা করে রয়েছে। কথায় কথায় অনেক দেরি হয়ে গেলে শপিংয়ের জন্য বেরোতে যান মিশেল উইলকিনস। সেইসময়ই তাঁর উপর অতর্কিতে আক্রমণ করে লেন। প্রথমে মিশেলের ঘাড়ে একের পর এক আঘার করে তাঁকে মাটিতে ফেলে দেয় লেন। তারপর তাঁকে টেনেহিঁচড়ে বেডরুমে নিয়ে গিয়ে মুখে বালিশ চেপে ধরে। প্রাণপণে লেনকে সরাতে চেষ্টা করলেও ব্যর্থ হন মিশেল। একসময় জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। এরপর যখন জ্ঞান ফেরে, তখন তিনি দেখেন পেটে অসহ্য যন্ত্রণা। রক্তে ভেসে যাচ্ছে তাঁর শরীর। একটা ঘরের মধ্যে তাঁকে বন্ধ করে রাখা হয়েছে। কোনওরকমে ফোন হাতে নিয়ে পুলিসকে ফোন করেন মিশেল।

অন্যদিকে, অজ্ঞান হতেই পেট কেটে মিশেলের গর্ভস্থ কন্যাভ্রূণ অরোরাকে বের করে নেয় ড্যানিয়েল। তারপর তাকে ফেলে বাথরুমের বাথটাবে। পরে হাসপাতালে গিয়ে তাকে নিজের বাচ্চা বলে দাবি করে লেন। চিকিত্সকরা অরোরাকে মৃত বলে জানান।

.