এই ব্রিজ আপনি একা পার হতে পারবেন?

আপনি জীবনে নিশ্চয়ই খুব ঘুরতে ভালোবাসেন? সাধারণত, বাঙালিরা তো ঘুরতে ভালোবাসে তাই বলা। আপনি কি অ্যাডভেঞ্চারপ্রিয় মানুষও? অনেক উপর থেকে নিচে দেখতে ভয় লাগে আবার মজাটাও আপনি উপভোগ করেন? তাহলে টাকা জমিয়ে একবার চলে যেতে পারেন এই পেত্রিতে। এই পেত্রি জায়গাটা অধুনা ইউক্রেনে। একেবারে পাহাড়ের উপর এই সুন্দর জায়গাটি।

Updated By: Oct 21, 2016, 11:16 AM IST
এই ব্রিজ আপনি একা পার হতে পারবেন?

ওয়েব ডেস্ক: আপনি জীবনে নিশ্চয়ই খুব ঘুরতে ভালোবাসেন? সাধারণত, বাঙালিরা তো ঘুরতে ভালোবাসে তাই বলা। আপনি কি অ্যাডভেঞ্চারপ্রিয় মানুষও? অনেক উপর থেকে নিচে দেখতে ভয় লাগে আবার মজাটাও আপনি উপভোগ করেন? তাহলে টাকা জমিয়ে একবার চলে যেতে পারেন এই পেত্রিতে। এই পেত্রি জায়গাটা অধুনা ইউক্রেনে। একেবারে পাহাড়ের উপর এই সুন্দর জায়গাটি।

আরও পড়ুন দু'-তিনদিনের মধ্যে চকোলেট ও দোদোমা ফের নিষিদ্ধ বাজির তালিকায়

আর এখানকার একটি ব্রিজ তো রীতিমতো বিশ্বের পর্যটকদের কাছে আকর্ষণীয়। সারা বছর বিশ্বের বহু মানুষ একবার নিজে চোখে দেখতে আসেন ব্রিজটা। তার বেশিরভাগই শীতকালে। কারণ, তখন কুয়াশা বেশি থাকে। চারপাশটা ভালোভাবে দেখা যায় না। সেইসময় এই ব্রিজটি পারাপার হওয়াটাই তো চ্যালেঞ্জিং। কেউ কেউ সেই চ্যালেঞ্জটা জিততে পারেন। কেউ বা পারেন না। দেখুন তো ছবিটা ভালো করে। আপনি পারবেন একা একা এই ব্রিজটি পার হতে? নিচটা কিন্তু অনেক গভীর।

আরও পড়ুন  বাড়ির বৌকে খুনের অভিযোগ, চাপা দিতে শ্বশুর বাড়ির গ্রামের মাতব্বররা এক জোট

.