৯৮০ পাউন্ড ওজনের ভারী মানুষের প্রেম দেখে চোখে জল বিশ্বের

Last Updated: Wednesday, November 6, 2013 - 14:07

ওঁর ওজন ছিল ৯৮০ পাউন্ড। বিশ্বের সবচেয়ে ভারী মানুষ। ওজনের ভারে উঠতে পারত না পর্যন্ত। সেই পলের জীবনেই ক মাস আগে বদল আসে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে একজন পলের জীবন বদলে দেয়। সেখানেই ওর প্রেমের মানুষের সঙ্গে পরিচয়। নিজের পরিচয় দিয়ে ও বলেছিল, তুমি সঙ্গে থাকলে আমি সব ভার বইতে পারব। সেই ৯৮০ পাউন্ডের মানুষ পল ম্যাসনের প্রেম কাহিনি আজ নতুন পথ দেখল।
৬৭২ পাউন্ড ওজন কমিয়ে পল নতুন জীবন পেয়েছে। সেই পল আজ সকালে প্রথমবার দেখা করলেন তাঁর প্রেমিকার সঙ্গে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলোতে পলের এই ডেটিংয়ের কথা, ছবি দেখানো হল। ৫২ বছরের পলের প্রেমিকার নাম রেবেকা মাউন্টেন। আজ রেবাকাকে প্রথমবার মুখোমুখি দেখে কেঁদে ফেলে পল বললেন, থ্যাঙ্ক ইউ আমার পাশে থাকার জন্য। পলের প্রেমিকা রেবেকাও নিজের চোখের জল সামলাতে পারেননি।
রেবেকাই বললেন,প্রতিদিন অন্তত তিন ঘণ্টা করে স্কাইপ-এ তাঁদের কথা হয়। পলের সঙ্গে কথা না বলতে পারলে দিনটা একদম ভাল যেত না। পলের প্রেমের নৌকা এগিয়ে নিতে যেতে সাহায্য করে ফেসবুক আর একটা ডকুমেন্টারি। যে ডকুমেন্টারিতে দেখানো হয় স্থুলতা রোগে কতটা অসহায় হয়ে পড়েছেন পল। এখন অবশ্য সব আর কোনও সমস্যা নেই। পলের মত ভাল মানুষ এই পৃথিবীতে খুব কম আছে বলেও রেবাকা বলেন।
এই রকম একটা একটু অন্য ধরনের প্রেমকাহিনি দেখে সবার চোখেই জল। যে মানুষটা ক মাস আগেও শরীরের ভারে উঠতে পারতেন না, তিনিই আজ প্রেমে কাঁদছেন।



First Published: Wednesday, November 6, 2013 - 14:51


comments powered by Disqus