কানাইদিঘিতে নিগৃহীত মহিলার নিরাপত্তায় ২ মহিলা পুলিস কর্মী

পূর্ব মেদিনীপুরের কানাইদিঘির ঘটনায় নিগৃহীত মহিলার নিরাপত্তার জন্য ২ জন মহিলা পুলিসকর্মী মোতায়েন করা হল। তদন্তে নেমে ইতিমধ্যেই মহিলার বাড়িতে গিয়েছেন এসডিপিও, সিআই এবং ওসি। বৃহস্পতিবার মহিলা সমিতির পক্ষ থেকে মহকুমাশাসক এবং এসডিপিও-র কাছে ডেপুটেশন দেওয়া হবে।

Updated By: Apr 19, 2012, 02:44 PM IST

পূর্ব মেদিনীপুরের কানাইদিঘির ঘটনায় নিগৃহীত মহিলার নিরাপত্তার জন্য ২ জন মহিলা পুলিসকর্মী মোতায়েন করা হল। তদন্তে নেমে ইতিমধ্যেই মহিলার বাড়িতে গিয়েছেন এসডিপিও, সিআই এবং ওসি। বৃহস্পতিবার মহিলা সমিতির পক্ষ থেকে মহকুমাশাসক এবং এসডিপিও-র কাছে ডেপুটেশন দেওয়া হবে।
তৃণমূলে যোগ দেওয়ার জন্য গত ২ মাস ধরেই দেওয়া হচ্ছিল হুমকি দেওয়া হচ্ছিল ওই মহিলার পরিবারকে। শনিবার রাতে তা পরিণত হয় পরিকল্পিত আক্রমণে। ঘটনাটি আক্রান্ত মহিলা অভিযোগ করেন, প্রথমে তাঁর বাড়িতে হামলা চালায় দুষ্কৃতীরা। পরে তাঁকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করা হয়েছে বলেও থানায় অভিযোগ জানিয়েছেন তাঁর ছেলে। অপমানে বিষ খেয়ে আত্মঘাতী হতে যান ওই মহিলা। তাঁকে কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।
২ মাস আগে আক্রান্ত মহিলার স্বামীকে হুমকি দেওয়া হয় তৃণমূলে যোগ দেওয়ার জন্য। বাড়িতে ঢুকে তাঁকে মারধরও করা হয়। আতঙ্কে রাজ্যের কোনও হাসপাতালে ভর্তি হতে পারেননি তিনি। বর্তমানে ওড়িশার এক হাসপাতালে চিকিত্সাধীন তিনি। ঘটনায় মোট ২১ জন তৃণমূল কর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মহিলার ছেলে। তবে, পুরো অভিযোগই অস্বীকার হয় তৃণমূলের তরফে।

.