দুর্গাপুর শুটআউটের ঘটনায় গ্রেফতার ৪

দুর্গাপুর শুটআউটের ঘটনায় গ্রেফতার চারজন। ধৃতরা হল পিন্টু শর্মা, মারান দাস, চন্দন প্রসাদ ও শ্রীনিবাস ঠাকুর। ধৃতদের বিরুদ্ধ খুনের মামলা দায়ের হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে চার জনকে গ্রেফতার করল পুলিস।

Updated By: Sep 11, 2016, 04:20 PM IST
দুর্গাপুর শুটআউটের ঘটনায় গ্রেফতার ৪

ওয়েব ডেস্ক: দুর্গাপুর শুটআউটের ঘটনায় গ্রেফতার চারজন। ধৃতরা হল পিন্টু শর্মা, মারান দাস, চন্দন প্রসাদ ও শ্রীনিবাস ঠাকুর। ধৃতদের বিরুদ্ধ খুনের মামলা দায়ের হয়েছে। ২৪ ঘণ্টার মধ্যে চার জনকে গ্রেফতার করল পুলিস।

শনিবার সকালে লাউদোহার আরতিগ্রাম থেকে সাইকেলে করে কয়লা নিয়ে যাচ্ছিলেন এক ব্যক্তি। দুর্গাপুর থানা এলাকার কোনও একটি ডিপোতে কয়লা পৌছে দেবার জন্য। সেইসময় তাকে ঘিরে ধরে মারধর করে কিছু দুষ্কৃতী। দুষ্কৃতীরা তাঁকে অন্য এক মাফিয়ার ডিপোয় কয়লা পৌছে দেওয়ার নির্দেশ দেয়। সেইসময় ঘটনা স্থলে পৌছয় স্থানীয় বাসিন্দা ফিরোজ ওরফে ক্যাপসুল। দুষ্কৃতীদের সঙ্গে বচসা বেধে যায় তার।

ফিরোজের সঙ্গে ঝামেলার পর সাইকেল চালককে ছেড়ে দেয় দুষ্কৃতীরা। কিছুক্ষণ পরেই প্রায় এগারোটি বাইকে করে ঘটনাস্থলে পৌছায় দুষ্কৃতীদের আরেকটি দল। ফিরোজকে ঘিরে ধরে দুষ্কৃতীরা। দুষ্কৃতীদের সঙ্গে বাক বিতণ্ডা হয় ফিরোজের। এরই মধ্যে ফিরোজকে লক্ষ করে গুলি চালায় একজন, গুলি লক্ষভ্রষ্ট হয়ে অন্য এক বাইক আরোহী গুলি বিদ্ধ হন। গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক আরোহী রাহুল শায়ের। সে ঘটনাতেই ২৪ ঘণ্টার মধ্যে চার জনকে গ্রেফতার করল পুলিস।

.