বাজ পড়ে উত্তরবঙ্গে মৃত ৯

প্রবল ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ। বাজ পড়ে উত্তরবঙ্গের জেলাগুলিতে মৃত্যু হয়েছে ৯ জনের। উত্তর দিনাজপুরের করণদিঘির কছড়ার গোপালপুরে বাজ পড়ে ৭ জনের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীদের মতে, ক্ষেতে কাজ করছিলেন কয়েকজন। আচমকা বৃষ্টি নামায় পাশের একটি ছাউনিতে আশ্রয় নেন তাঁরা।

Updated By: May 11, 2012, 06:39 PM IST

প্রবল ঝড়বৃষ্টিতে বিপর্যস্ত উত্তরবঙ্গ। বাজ পড়ে উত্তরবঙ্গের জেলাগুলিতে মৃত্যু হয়েছে ৯ জনের। উত্তর দিনাজপুরের করণদিঘির কছড়ার গোপালপুরে বাজ পড়ে ৭ জনের মৃত্যু হয়েছে। প্রত্যক্ষদর্শীদের মতে, ক্ষেতে কাজ করছিলেন কয়েকজন। আচমকা বৃষ্টি নামায় পাশের একটি ছাউনিতে আশ্রয় নেন তাঁরা। সেসময় বাজ পড়ে ওই ছাউনিতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় ৬ জনের। আহত হন চার জন। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় আরও এক জনের।
উত্তর দিনাজপুরের চাকুলিয়ার সামধা গ্রামে বাজ পড়ে মৃত্যু হয়েছে এক জনের। আহত হয়েছেন  ৩ জন। কালিয়াগঞ্জে বাজ পড়ে মারা গিয়েছেন একজন, আহত ৩ জন। হেমতাবাদ থানা এলাকায় বাজ পড়ে আহত হয়েছেন দুজন। অন্যদিকে মালদহে বাজ পড়ে মৃত্যু হয়েছে এক মহিলার। প্রবল ঝড়ে বেশ কয়েকটি বাড়ি ভেঙে পড়ে। প্রবল ঝড়ে চাষের ব্যাপক ক্ষতি হয়েছে দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরে।

.