বর্ধমানে ছাত্রীর ওপর অ্যাসিড হামলা, গ্রেফতার যুবক

Last Updated: Friday, July 25, 2014 - 17:42
বর্ধমানে ছাত্রীর ওপর অ্যাসিড হামলা, গ্রেফতার যুবক

বর্ধমান: বর্ধমানের ছাত্রীর ওপর অ্যাসিড হামলার ঘটনায় গ্রেফতার হল এক যুবক। আক্রান্ত  ছাত্রীর  সঙ্গে তার  পরিচয় ছিল বলে জানিয়েছে পুলিস। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ওই  পড়ুয়া এখন পুলিস হেফাজতে। এদিকে আক্রান্ত ছাত্রীর বাড়িতে শুরু হয়েছে রাজনৈতিক নেতাদের আনাগোনা।

বেঙ্গালুরুর ইঞ্জিনিয়ারিং কলেজের চতুর্থ বর্ষের ছাত্র অয়ন শেখ। বাড়ি বর্ধমানের নীলপুরে। সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেই ওই ছাত্রীর সঙ্গে তার আলাপ। অভিযোগ, বৃহস্পতিবার সকালে  সে পারাপুকুরের বাড়িতে  বেল বাজিয়ে ঢুকে ওই তরুণীর মুখে অ্যাসিড ছোঁড়ে।

অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নিতে চায় পুলিস। শুক্রবার  আক্রান্ত ছাত্রীকে হাসপাতালে দেখতে রাজ্য মহিলা কমিশনের সদস্যা শিখা আদিত্য।  অ্যাসিড বিক্রি নিয়ে বিধিনিষেধের  যাতে সঠিক প্রয়োগ হয় তার দাবি তুলেছেন  তিনি। ঘটনায় রাজনীতির অনুপ্রবেশও ঘটে গেল ইতিমধ্যেই। শুক্রবার সকালে আক্রান্ত ছাত্রীর বাড়ি যায় বিজেপির প্রতিনিধিদল। রাজ্য প্রশাসনকেই দুষেছেন বিজেপি নেতারা।

বর্ধমান পুরসভার চেয়ারম্যানও ওই ছাত্রীর বাড়ি যান . আক্রান্ত ছাত্রী এখনও চিকিত্‍সাধীন বর্ধমান মেডিক্যাল কলেজে। তাঁর দ্রুত আরোগ্য চাইছেন সকলেই।

 

 

 



First Published: Friday, July 25, 2014 - 17:42


comments powered by Disqus