নদীপথে তেহট্টে পৌঁছলেন অধীর

গতকাল ১৪৪ ধারা জারি করে দীপাদাশমুন্সীকে আটকে দেওয়ার পর, আজ সকালে তেহট্টে পৌঁছোন রেল প্রতিমন্ত্রী অধীর চৌধুরী। সঙ্গে ছিলেন কংগ্রেস সাংসদ মান্নান হোসেন। সড়ক পথে না গিয়ে ভাগীরথী হয়ে জলঙ্গী নদী দিয়ে তেহট্টে পৌঁছন অধীর চৌধুরীরা।যদিও তাঁর এই পরিদর্শনের বিষয়ে কোনও খবর ছিল না পুলিস প্রশাসনের কাছে। তাই বাধা আসেনি পুলিসের তরফ থেকে।

Updated: Nov 17, 2012, 11:45 AM IST

গতকাল ১৪৪ ধারা জারি করে দীপাদাশমুন্সীকে আটকে দেওয়ার পর, আজ সকালে তেহট্টে পৌঁছোন রেল প্রতিমন্ত্রী অধীর চৌধুরী। সঙ্গে ছিলেন কংগ্রেস সাংসদ মান্নান হোসেন। সড়ক পথে না গিয়ে ভাগীরথী হয়ে জলঙ্গী নদী দিয়ে তেহট্টে পৌঁছন অধীর চৌধুরীরা।
যদিও তাঁর এই পরিদর্শনের বিষয়ে কোনও খবর ছিল না পুলিস প্রশাসনের কাছে। তাই বাধা আসেনি পুলিসের তরফ থেকে। পরে খবর পেয়ে জনাকয়েক খাঁকি উর্দি সাংসদের পথ আটকাতে এলেও অসফল হয়ে সরে দাঁড়াতে হয় তাঁদের। এর আগে গতকাল কংগ্রেস সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী দীপা দাশমুন্সী তেহট্টে যাওয়ার চেষ্টা করেও পরেননি। আজ অধীর চৌধুরী তেহট্টে গিয়ে কথা বলেন নিহতের পরিবারের সঙ্গে। কথা বলেন স্থানীয় বাসিন্দাদের সঙ্গে। কিছুক্ষণ তেহট্টে কাটিয়ে ফের রওনা হন কৃষ্ণনগর হয়ে বহরমপুরের দিকে।