পঞ্চম শ্রেণির ছাত্রকে মারধরের অভিযোগ বারুইপুর হাইস্কুলের বাংলার শিক্ষক বিজনকুমার রায়ের বিরুদ্ধে

এক সপ্তাহও পার হয়নি। ফের পঞ্চম শ্রেণির ছাত্রকে মারধরের অভিযোগ উঠল বারুইপুর হাইস্কুলের বাংলার শিক্ষক  বিজনকুমার রায়ের বিরুদ্ধে। এঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার। অভিযোগ, পঞ্চম শ্রেণির ছাত্র প্রসাদ কুমার মণ্ডল  টিফিনের পরের পিরিয়ডে ক্লাসে আরেক ছাত্রের সঙ্গে কথা বলছিল। বিষয়টি নজরে আসে  শিক্ষক বিজন কুমার রায়ের। অভিযোগ, এরপর স্কেল দিয়ে প্রসাদকে  বেদম মারধর করেন ওই শিক্ষক। আঘাত লাগে তার  ঘাড়ে ও পিঠে।  এরপর তাকে পঞ্চাশবার ওঠবোস করানো হয়। বাড়ি গিয়ে অসুস্থ হয়ে পড়ে ওই ছাত্র। 

Updated By: Sep 9, 2016, 11:05 PM IST
পঞ্চম শ্রেণির ছাত্রকে মারধরের অভিযোগ বারুইপুর হাইস্কুলের বাংলার শিক্ষক  বিজনকুমার রায়ের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: এক সপ্তাহও পার হয়নি। ফের পঞ্চম শ্রেণির ছাত্রকে মারধরের অভিযোগ উঠল বারুইপুর হাইস্কুলের বাংলার শিক্ষক  বিজনকুমার রায়ের বিরুদ্ধে। এঘটনা ঘটেছে গত বৃহস্পতিবার। অভিযোগ, পঞ্চম শ্রেণির ছাত্র প্রসাদ কুমার মণ্ডল  টিফিনের পরের পিরিয়ডে ক্লাসে আরেক ছাত্রের সঙ্গে কথা বলছিল। বিষয়টি নজরে আসে  শিক্ষক বিজন কুমার রায়ের। অভিযোগ, এরপর স্কেল দিয়ে প্রসাদকে  বেদম মারধর করেন ওই শিক্ষক। আঘাত লাগে তার  ঘাড়ে ও পিঠে।  এরপর তাকে পঞ্চাশবার ওঠবোস করানো হয়। বাড়ি গিয়ে অসুস্থ হয়ে পড়ে ওই ছাত্র। 

আরও পড়ুন- বন্ধ হওয়ার মুখে শতাব্দীপ্রাচীন বিজি প্রেস

বিষয়টি প্রধান শিক্ষকের কাছে জানাতে আসেন ওই ছাত্রের মা ও পরিবারের অন্য সদস্যরা। তবে তাঁদের সঙ্গে স্কুলের কয়েকজন শিক্ষক দুর্ব্যবহার করেন বলে অভিযোগ। এরপরেই বাংলার শিক্ষক বিজন কুমার রায়ের  বিরুদ্ধে বারুইপুর থানায় অভিযোগ দায়ের করে ওই ছাত্রের পরিবার। দিন সাতেক আগে এই স্কুলেরই এক ছাত্রকে মারধর করেন আরেক শিক্ষক।

.