অসুস্থ আরাবুল, ভর্তি হাসপাতালে

Last Updated: Saturday, January 19, 2013 - 11:04

গ্রেফতার তৃণমূল নেতা আরাবুল ইসলামকে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয়েছে। চূড়ান্ত গোপনীয়তার মধ্যে শুক্রবার গভীর রাত পর্যন্ত তাঁকে নিয়ে টানাপোড়েন চলে। সিপিআইএম বিধায়ক রেজ্জাক মোল্লাকে আক্রমণ এবং বামনঘাটায় হামলার অভিযোগে বৃহস্পতিবার গ্রেফতার করা হয় আরাবুল ইসলামকে।
শুক্রবার রাতে সোনারপুর থানায় আটক আরাবুল হঠাত্‍ই জানান তাঁর বুকে ব্যথা হচ্ছে। তড়িঘড়ি ধৃত তৃণমূল নেতাকে প্রথমে সুভাষগ্রাম গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় পুলিস। সেখান থেকে রাত ১১টা ২০ নাগাদ আরাবুল ইসলামকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে। দোতলার ৮ নম্বর ওয়ার্ডে তাঁর চিকিত্‍সা হয়। করা হয় ইসিজি। রাত ১টা নাগাদ এম আর বাঙুর হাসপাতাল থেকে আরাবুলকে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়। এসএসকেএম হাসপাতালের জরুরি বিভাগে প্রাথমিক চিকিত্‍সার পর আরাবুল ইসলামকে কার্ডিওলজি বিভাগে ভর্তির পরামর্শ দেন চিকিত্‍সকরা। এরপর রাত দেড়টা নাগাদ কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয় আরাবুলকে। ফের এক দফা ইসিজিও করা হয়েছে ধৃত তৃণমূল নেতার।
ঠিক কী অসুস্থতার জন্য আরাবুলকে ভর্তি করা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। কারণ গোটা বিষয়টাই হয়েছে চূড়ান্ত গোপনীয়তার মধ্যে। আরাবুল ইসলামকে ২১ জানুয়ারি পর্যন্ত পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।



First Published: Saturday, January 19, 2013 - 11:04


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja