ইভটিজিংয়ের প্রতিবাদে কোমায় থাকা হাওড়ার যুবক অত্যন্ত সঙ্কটজনক

Updated By: Jan 30, 2015, 02:24 PM IST
ইভটিজিংয়ের প্রতিবাদে কোমায় থাকা হাওড়ার যুবক অত্যন্ত সঙ্কটজনক

হাওড়ার সালকিয়ার প্রতিবাদী যুবক অরূপ ভান্ডারির শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক। বুধবার সরস্বতী পুজোর বিসর্জনের সময় তাঁকে নির্মমভাবে মারধর করেন স্থানীয় একটি ক্লাবের সদস্যরা। ওই ক্লাবের সদস্যরা মেয়েদের কটুক্তি করায় প্রতিবাদ করেছিলেন অরূপ। বাধা পেয়েই প্রতিবাদী অরূপের উপর ঝাপিয়ে পড়েন ইভ টিজাররা। বেধড়ক মারধর করা হয় তাঁকে।  

বুধবার রাতে ঘটনাটি ঘটে হাওড়ার সালকিয়ায়। ঘটনার পর ২৪ ঘন্টা কেটে গেলেও এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করতে পারেনি পুলিস। সালকিয়ার ঋষিকেশ ঘোষ লেনে এখন একটাই দাবি। অভিযুক্তদের গ্রেফতারির। এপাড়ারই যুবক অরূপ ভাণ্ডারি এখন হাসপাতালে কোমায় আচ্ছন্ন। ইভটিজিংয়ের প্রতিবাদ করায় সরস্বতী পুজোর বিসর্জন থেকে ফেরার পথে অরূপকে বেধড়ক মারধর করে এলাকার একটি ক্লাবের সদস্যরা।

পাড়ার লোকেরাই এরপর রক্তাক্ত অরূপকে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করেন। ঘটনায় মূল অভিযুক্ত আনন্দ প্রসাদ ওই পাড়ারই বাসিন্দা। অভিযুক্তদের খোঁজে তল্লাসি চালালেও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস। এদিকে সময় যত গড়াচ্ছে ততই এলাকার প্রতিবাদী যুবকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জোরালো হচ্ছে সালকিয়ার ঋষিকেশ ঘোষ লেনে।

.