প্লাস্টিক বিরোধী অভিযানে গিয়ে হেনস্থার শিকার মেয়র জীতেন্দ্র তিওয়ারি

প্লাস্টিক বিরোধী অভিযান করতে গিয়ে আসানসোল বাজারে হেনস্থার শিকার মেয়র জীতেন্দ্র তিওয়ারি। সঙ্গে ছিলেন SDO অমিতাভ দাস। বেশ কিছুদিন ধরেই প্ল্যাস্টিক বিরোধী প্রচার  শুরু করেছে আসানসোল পুরসভা ও প্রশাসন। আজ সকালে   আসানসোল বাজারে সেই অভিযানে যান মেয়র এবং SDO। সঙ্গে ছিলেন সিভিল ডিফেন্স কর্মীরা। হঠাত্ই  কয়েকজন ব্যবসায়ী প্রতিবাদ শুরু করেন। মেয়র ও SDO-কে ধাক্কাধাক্কি করা হয়। আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের হয়েছে।

Updated By: Dec 13, 2015, 09:13 PM IST
প্লাস্টিক বিরোধী অভিযানে গিয়ে হেনস্থার শিকার মেয়র জীতেন্দ্র তিওয়ারি

ওয়েব ডেস্ক: প্লাস্টিক বিরোধী অভিযান করতে গিয়ে আসানসোল বাজারে হেনস্থার শিকার মেয়র জীতেন্দ্র তিওয়ারি। সঙ্গে ছিলেন SDO অমিতাভ দাস। বেশ কিছুদিন ধরেই প্ল্যাস্টিক বিরোধী প্রচার  শুরু করেছে আসানসোল পুরসভা ও প্রশাসন। আজ সকালে   আসানসোল বাজারে সেই অভিযানে যান মেয়র এবং SDO। সঙ্গে ছিলেন সিভিল ডিফেন্স কর্মীরা। হঠাত্ই  কয়েকজন ব্যবসায়ী প্রতিবাদ শুরু করেন। মেয়র ও SDO-কে ধাক্কাধাক্কি করা হয়। আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের হয়েছে।

বেশ কিছুদিন ধরেই প্ল্যাস্টিক বিরোধী প্রচার শুরু করেছে আসানসোল পুরসভা ও প্রশাসন। শুরু হয়েছে বাজারে বাজারে অভিযানও। রবিবার সকালে বার্নপুর ও আসানসোলের বাজারে প্লাস্টিক বিরোধী প্রচার অভিযানে যান মেয়র জীতেন্দ্র তিওয়ারি। সঙ্গে ছিলেন SDO অমিতাভ দাস।

আসানসোল বাজারের ব্যবসায়ীদের একাংশের দাবি কোনও ভাবেই প্লাস্টিক ত্যাগ করবেন না তারা। মেয়র এবং SDO-কে ঘিরে শুরু হয়ে যায় বিক্ষোভ। রীতিমতো হেনস্থা করা হয় দুজনকে। আক্রান্ত হন সঙ্গে থাকা সিভিল ডিফেন্স কর্মীরাও। আসানসোল দক্ষিণ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। হেনস্থার খবর প্রচার হওয়ার পর হঠাত্ই উল্টো সুর মেয়রের। মেয়র যাই বলুন না কেন। রবিবারের ঘটনায় জামিন অযোগ্য দারায় মামলা শুরু করেছে পুলিস।

.