রাজ্যজুড়ে সিপিআইএম কর্মীদের উপর হামলা, উত্তেজনা একাধিক জেলায়

Last Updated: Monday, April 29, 2013 - 11:54

সিপিআইএম নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ ঘিরে রবিবার উত্তেজনা ছড়ায় রাজ্যের একাধিক জেলায়। পূর্ব মেদিনীপুরের নৈপুর গ্রামে এক সিপিআইএম নেতাকে মারধরের অভিযোগ ওঠে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। হাওড়ায় ধরমপোতা গ্রামে সিপিআইএম কর্মীদের ওপর হামলা এবং তাঁদের বাড়িঘর ভাঙচুর, লুঠপাটের অভিযোগ উঠেছে। সিপিআইএম নেতাদের দাবি, এই হামলার জেরে দলের প্রায় পয়ত্রিশজন কর্মী এমুহুর্তে ঘরছাড়া।      
পূর্ব মেদিনীপুরের পটাশপুর থানার নৈপুর গ্রামে অনাদিনন্দন রথ নামে সিপিআইএমের এক নেতার ওপর রবিবার হামলা হয় বলে অভিযোগ। পেশায় শিক্ষক অনাদিনন্দনবাবু বাজারে যাওয়ার পথে আক্রান্ত হয়েছেন বলে খবর। বিধানসভা নির্বাচনের  পর থেকে ঘরছাড়া ছিলেন তিনি। কয়েকমাস আগে গ্রামে ফেরেন। অভিযোগ,রবিবার বাজারে  তাঁকে ঘিরে ধরে মারধর করে কয়েকজন তৃণমূল কর্মী- সমর্থক। সিপিআইএম করার অপরাধে তাঁকে জরিমানা দিতে হবে বলে শাসানো হয় বলেও অভিযোগ। এর জেরে অসুস্থ হয়ে পড়েন তিনি। আপাতত ঘরবন্দি ওই সিপিআইএম নেতা।
হাওড়ার জয়পুর থানার ধরমপোতা গ্রামেও সিপিআইএম কর্মীদের ওপর হামলার অভিযোগ উঠেছে। প্রায় তেরোটি বাড়িতে ভাঙচুর,লুঠচাট চালানো হয় বলে অভিযোগ। এলাকাবাসীর দাবি, ব্যাপক বোমাবাজিও হয়েছে সেখানে।
 



First Published: Monday, April 29, 2013 - 11:54


comments powered by Disqus