হোমের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন চার আবাসিক তরুণী!

হোমে অব্যবস্থা নিয়ে বারবার অভিযোগ। বহুবার সরব। তবু ফল না হওয়ায়, হোমের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন চার আবাসিক তরুণী। এঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য কোচবিহারের বানেশ্বরের শর্ট স্টে হোমে। কোচবিহারের MJN হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই চার জনকে। অবস্থা বেশ আশঙ্কাজনক। জানিয়েছেন ডাক্তাররা। বেশ কিছুদিন ধরেই হোমের নানা অব্যবস্থা নিয়ে ক্ষোভের পারদ চড়ছে। বহুবার জেলাশাসকের কাছেও দরবার করেন আবাসিকরা।

Updated By: Jan 14, 2017, 07:23 PM IST
হোমের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন চার আবাসিক তরুণী!

ওয়েব ডেস্ক: হোমে অব্যবস্থা নিয়ে বারবার অভিযোগ। বহুবার সরব। তবু ফল না হওয়ায়, হোমের মধ্যেই বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করলেন চার আবাসিক তরুণী। এঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্য কোচবিহারের বানেশ্বরের শর্ট স্টে হোমে। কোচবিহারের MJN হাসপাতালে ভর্তি করা হয়েছে ওই চার জনকে। অবস্থা বেশ আশঙ্কাজনক। জানিয়েছেন ডাক্তাররা। বেশ কিছুদিন ধরেই হোমের নানা অব্যবস্থা নিয়ে ক্ষোভের পারদ চড়ছে। বহুবার জেলাশাসকের কাছেও দরবার করেন আবাসিকরা।

আরও পড়ুন রীতি মেনে মকর সংক্রান্তিতে টুসু পরবে মাতল বাঁকুড়াবাসী

সম্প্রতি তাঁরা পথ অবরোধ করে বিক্ষোভ-আন্দোলন করেন। প্রশাসনের তরফে শুকনো আশ্বাস ছাড়া কিছুই মেলেনি বলে অভিযোগ। তীব্র শীত। অথচ সোয়েটার-জ্যাকেট দেওয়ার বালাই নেই। খাবার অত্যন্ত নিম্নমানের। নিরাপত্তার হালও বেহাল বলে অভিযোগ। এমন দুরবস্থা, অথচ হেলদোল নেই কারোর। নজর দিচ্ছে না প্রশাসনও। এই হতাশা থেকেই আত্মহত্যার চেষ্টা চার তরুণীর।

আরও পড়ুন  কনকনে ঠান্ডার পরোয়া না করেই জেলায় জেলায় মকর স্নান

.