কারখানার বাঁচাতে উদ্যোগ নিক সবাই, ডাক বাবুলের

Updated By: Jul 20, 2014, 11:34 PM IST
কারখানার বাঁচাতে উদ্যোগ নিক সবাই, ডাক বাবুলের

আসানসোল: রাজ্যের কারখানাগুলিকে বাঁচাতে রঙ ভুলে সব রাজনৈতিক দল এক হয়ে উদ্যোগ নিক। আজ জামুড়িয়ার শ্যাম সেল কারখানা পরিদর্শনে গিয়ে বললেন  আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়। এদিন বাবুল সুপ্রিয় দীর্ঘক্ষণ কথা বলেন কারখানার আধিকারিকদের সঙ্গে। কারখানা ঘুরে দেখার পর কথা বলেন শ্রমিকদের সঙ্গেও।  রবিবার বর্ধমানের জামুড়িয়ার শ্যাম সেল কারখানা পরিদর্শনে গেলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। দীর্ঘক্ষণ কথা বলেন কারখানা কর্তৃপক্ষের সঙ্গে। কথা বলেন শ্রমিকদের সঙ্গেও।

ইতিমধ্যেই বন্ধ হয়ে গেছে কারখানার আশি শতাংশ  উত্পাদনের কাজ। তবে এদিন কারখানা পরিদর্শনে গিয়ে কারখানার ভবিষ্যত্‍ নিয়ে সদর্থক বার্তা দেন বিজেপি সাংসদ। তিনি বলেন, জামুড়িয়ায় শ্যাম স্টিল কারখানা যাতে ঠিকভাবে চলে তা দেখা সব রাজনৈতিক দলেরই কর্তৃব্য। তাঁর দাবি, রঙ ভুলে সব রাজনৈতিক দল একসঙ্গে উদ্যোগ নিলে রক্ষা পাবে রাজ্যের কারখানাগুলি।

জামুড়িয়াকাণ্ডে অভিযুক্ত দুই তৃণমূল নেতা অলোক দাস ও চঞ্চল চট্টোপাধ্যায়কে সাসপেন্ড করেছে তৃণমূল কংগ্রেস। তৃণমূলের এই পদক্ষেপকে সদর্থক বলে মন্তব্য করেছেন বাবুল সুপ্রিয়। তবে দল সাসপেন্ড করলেও পুলিস এখনও পর্যন্ত অভিযুক্তদের কোনও রকম জিজ্ঞাসাবাদ করেনি বলে অভিযোগ।

 

.