ফের বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে মামলা, এবার অস্ত্র আইনে

ফের বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে মামলা। এবার অস্ত্র আইনে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে থানায় অভিযোগ করল তৃণমূল কংগ্রেস। অভিযোগ দায়েরের পরেই রানিগঞ্জ থানার সার্কেল ইন্সপেক্টর জিজ্ঞাসাবাদের জন্য বাবুল সুপ্রিয়কে তাঁর দফতরে তলব করেছেন।

Updated By: Apr 16, 2014, 12:42 PM IST

ফের বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে মামলা। এবার অস্ত্র আইনে বিজেপি প্রার্থীর বিরুদ্ধে থানায় অভিযোগ করল তৃণমূল কংগ্রেস। অভিযোগ দায়েরের পরেই রানিগঞ্জ থানার সার্কেল ইন্সপেক্টর জিজ্ঞাসাবাদের জন্য বাবুল সুপ্রিয়কে তাঁর দফতরে তলব করেছেন। আজ বিকেল পাঁচটার সময় আসানসোলের বিজেপি প্রার্থীকে হাজির হতে বলা হয়েছে। হাজির না হলে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে পুলিসের তরফে জানানো হয়েছে।

গত ১২ এপ্রিল নতুন এগরায় প্রচারের সময় বাবুল সুপ্রিয়র সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে তৃণমূল নেতা-কর্মীরা। তৃণমূল নেতা সেনাপতি মণ্ডল সহ পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগ জানানো হয়। আজই আত্মসমর্পণ করে আদালতে জামিন নিয়েছেন সেনাপতি মণ্ডল সহ চারজন।

বারবার বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়-র বিরুদ্ধে অভিযোগ এনেছে তৃণমূল কংগ্রেস। কিছুদিন আগেই বিজেপি প্রার্থীর বিরুদ্ধে মদ্যপ অবস্থায় প্রচারের অভিযোগ আনে সিটিজেনস ফোরাম নামে একটি সংগঠন। নির্বাচন কমিশনের দ্বারস্থ হয় তৃণমুল কংগ্রেস। কিন্তু নির্বাচন কমিশনের কাছে পুলিস রিপোর্ট দিয়ে জানায়, তৃণমূলের অভিযোগের কোনও সত্যতা পাওয়া যায়নি।

.