ভুয়ো পরিচয়ে ঘুষ নিতে গিয়ে ধরা পড়লেন এনফোর্সমেন্ট ব্রাঞ্চের ২ অফিসার

বহরমপুরে ব্যবসায়ীদের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে ধরা পড়লেন রাজ্য এনফোর্সমেন্ট ব্রাঞ্চের ২ অফিসার। ধৃত ২ অফিসার ইনস্পেক্টর যুগল ঘোষ এবং এএসআই প্রবীর বল ভবানীভবনে কর্মরত।

Updated: May 1, 2012, 09:52 PM IST

বহরমপুরে ব্যবসায়ীদের কাছ থেকে ঘুষ নেওয়ার অভিযোগে ধরা পড়লেন রাজ্য এনফোর্সমেন্ট ব্রাঞ্চের ২ অফিসার। ধৃত ২ অফিসার ইনস্পেক্টর যুগল ঘোষ এবং এএসআই প্রবীর বল ভবানীভবনে কর্মরত। ধৃত অফিসারদের কাছ থেকে ১১,০০০ টাকা উদ্ধার হয়েছে। সোমবার কলকাতা থেকে বহরমপুরে হাজির হয়েছিলেন রাজ্য এনফোর্সমেন্ট ব্রাঞ্চের দুই অফিসার ইনস্পেক্টর যুগল ঘোষ এবং এএসআই প্রবীর বল। তাঁরা দুজনেই ভবানীভবনে কর্মরত। 
বহরমপুরে ব্যবসায়ীদের কাছ থেকে তাঁরা মোটা টাকা ঘুষ আদায় করেন বলে অভিযোগ। কিন্তু মঙ্গলবার সকালেও একইভাবে টাকা তুলতে গিয়েই হয় বিপত্তি। এক রেঁস্তোরায় দুই অফিসারকে বসিয়ে পুলিসে খবর দেন ব্যবসায়ীরা। স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, শ্যামল সরকার নামে স্থানীয় এক ব্যবসায়ীই এনফোর্সমেন্ট ব্রাঞ্চের দুই অফিসারকে বিভিন্ন দোকানে ঘুষ চাইতে নিয়ে যান। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছেন ওই ব্যবসায়ী। রাজ্য এনফোর্সমেন্ট ব্রাঞ্চের দুই অফিসারের সঙ্গেই শ্যামল সরকারকেও পুলিস গ্রেফতার করেছে।
শুধু এবারই নয়, দীর্ঘদিন ধরেই ওই অফিসারেরা এভাবে ব্যবসায়ীদের হুমকি দিয়ে টাকা নিচ্ছিল বলে অভিযোগ। ঘটনার তদন্তে নেমে পুলিস বিষয়টি খতিয়ে দেখছে।