বারাসাত নিয়ে মুখ্যমন্ত্রীর মন্তব্যে ক্ষুব্ধ নিহত চিকিত্সকের পরিবার

Last Updated: Friday, September 7, 2012 - 22:00

বারাসতের চিকিত্সক মৃত্যুর ঘটনায় মুখ্যমন্ত্রীর মন্তব্যের কড়া সমালোচনা করলেন নিহত বিকাশ মল্লিকের পরিবারের সদস্যরা। তাঁদের দাবি, কোনও প্রতিবেশীর সঙ্গেই অশান্তি ছিল না বিকাশবাবুর। বৃহস্পতিবারই মহাকরণে মুখ্যমন্ত্রী বলেন, পারিবারিক বিবাদের জেরে খুন হন চিকিত্সক। মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের নিন্দায় সরব হয়েছেন বিকাশবাবুর প্রতিবেশীরাও।
গত সোমবার অশালীন আচরণের প্রতিবাদ করায় হোমিওপ্যাথি চিকিত্সক বিকাশ মল্লিককে ধাক্কা মারে মদ্যপ যুবকরা। গাছে ধাক্কা লেগে মৃত্যু হয় বছর ৬০-এর এই চিকিত্সকের। মুখ্যমন্ত্রীর মন্তব্যে ক্ষুব্ধ বিকাশবাবুর পরিবার। তাদের দাবি, এলাকায় তাঁদের পরিবারের সঙ্গে কারও কোনও গণ্ডগোল ছিল না । ঘটনা না জেনেই মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী বলে অভিযোগ করেছে বিকাশ বাবুর পরিবার। বিকাশ বাবুর পরিবারের এক মত প্রতিবেশীরাও। এলাকায় পরোপকারী মানুষ হিসেবে পরিচিত বিকাশ মল্লিকের কারোর সঙ্গেই শত্রুতা ছিল না বলে দাবি জানিয়েছেন তাঁরাও। সেইসঙ্গেই এলাকায় দিন দিন বাড়তে থাকা দুষ্কৃতী তাণ্ডবের জন্য পুলিস প্রশাসনকেই কাঠগড়ায় দাঁড় করিয়েছেন নিহত চিকিতসকের পরিবার থেকে প্রতিবেশী, সকলেই।
 
পার্ক স্ট্রিট থেকে কাটোয়া ধর্ষণকাণ্ড সহ রাজ্যে ঘটে যাওয়া একাধিক ঘটনাকে সাজানো বলে মন্তব্য করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বারাসতে চিকিত্সক খুনের ঘটনাকেও পারিবারিক বিবাদের জের বলে নতুন করে বিতর্কে জড়িয়ে পড়লেন তিনি। প্রশাসনের গাফিলতি এড়াতেই কি এই ধরণের মন্তব্য করলেন মুখ্যমন্ত্রী ? প্রশ্ন তুলেছেন পূর্ব ইছাপুরের কদম্বগাছির বাসিন্দারা।
 



First Published: Friday, September 7, 2012 - 22:03


comments powered by Disqus