বারুইপুর: কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস

বারুইপুরে শ্লীলতাহানির অভিযোগ এবং পাল্টা অভিযোগে এখনও পর্যন্ত একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিস। ইতিমধ্যেই বারুইপুর থানার পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে। গত রবিবার বারুইপুরে একটি বাড়ি দখলকে কেন্দ্র করে গণ্ডগোল বাধে। অভিযোগ, বারুইপুর থানার পুলিস পুরো বিষয়টিকে সামান্য বিষয় বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে।

Updated By: Apr 18, 2012, 06:09 PM IST

বারুইপুরে শ্লীলতাহানির অভিযোগ এবং পাল্টা অভিযোগে এখনও পর্যন্ত একজনকেও গ্রেফতার করতে পারেনি পুলিস। ইতিমধ্যেই বারুইপুর থানার পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ উঠেছে। গত রবিবার বারুইপুরে একটি বাড়ি দখলকে কেন্দ্র করে গণ্ডগোল বাধে। অভিযোগ, বারুইপুর থানার পুলিস পুরো বিষয়টিকে সামান্য বিষয় বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করে।
বারুইপুরে বাড়ি দখলদারিকে কেন্দ্র করে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার না হলেও পুলিস দুপক্ষের সঙ্গে ইতিমধ্যেই কথা বলেছে। খতিয়ে দেখা হয়েছে দুপক্ষের বাড়ি সংক্রান্ত কাগজপত্রও। মঙ্গলবারই বিজ্ঞানী অপরেশ ভট্টাচার্য হামলা এবং তাঁর মেয়ের শ্লীলতানির ঘটনার অভিযোগ জানিয়েছিলেন ।  যদিও অভিযোগ অস্বীকার করেছেন ঘটনায় মূল অভিযুক্ত গৌতম পালের আইনজীবী।  পাড়া প্রতিবেশীরা অবশ্য এই ঘটনা নিয়ে মুখ খুলতে চাননি। পুলিসসূত্রে জানানো হয়েছে এই ঘটনায় কোনও পুলিসকর্মীর গাফিলতি থাকলে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।
 

.