মাকে পুড়িয়ে মারল ছেলে

Last Updated: Friday, March 8, 2013 - 20:29

আন্তর্জাতিক নারী দিবসে মাকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল ছেলের  বিরুদ্ধে। ওই সন্তান আবার পেশায় শিক্ষক। গতকাল মধ্যরাতে ঘটনাটি ঘটেছে বোলপুরে। মৃতার নাম সুনন্দা চৌধুরী। অগ্নিদগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় সুনন্দা দেবীর। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই সুনন্দা দেবীর ওপর অত্যাচার  চালাতেন ছেলে মৃন্ময় চৌধুরী ও তাঁর স্ত্রী। অভিযুক্ত পুত্র মৃন্ময় চৌধুরী ও তাঁর স্ত্রী স্বরূপাকে আটক করেছে পুলিস।
বোলপুরের এই বাড়িতেই মা সুনন্দা চৌধুরীর সঙ্গে থাকতেন পেশায় স্কুল শিক্ষক মৃন্ময় চৌধুরী ও তাঁর স্ত্রী স্বরূপা চৌধুরী। বৃহস্পতিবার মধ্যরাতে বাড়ি থেকে ধোঁয়া বের হতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ঘরের ভিতরে  অগ্নিদগ্ধ অবস্থায় সুনন্দা দেবীকে পড়ে থাকতে দেখেন প্রতিবেশীরা। বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তাঁর। যদিও সুনন্দা দেবীর পুত্রবধূর দাবি, তাঁর শাশুড়ি নিজেই গায়ে আগুন দিয়েছেন।
 
স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ৫৮ বছরের সুনন্দা দেবীকে পুড়িয়ে মেরেছেন মৃন্ময় চৌধুরী ও তাঁর স্ত্রী স্বরূপা।  বাবাকেও খুনের অভিযোগ উঠেছে মৃন্ময়  চৌধুরীর বিরুদ্ধে। শুক্রবার সকালে অভিযুক্ত মৃন্ময় চৌধুরীকে আটক করে পুলিস। পরে আটক করা হয় মৃন্ময় চৌধুরীর স্ত্রীকেও।  
 



First Published: Friday, March 8, 2013 - 20:29


comments powered by Disqus