বিষ্ণুপুর গণধর্ষণে মূল অভিযুক্ত সুধেন্দু পালকে গ্রেফতার করল পুলিস

বিষ্ণুপুর গণধর্ষণে মূল অভিযুক্ত সুধেন্দু পালকে গ্রেফতার করল পুলিস। ধৃতকে সাতদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরের ঘটনা। গত চোদ্দই অক্টোবর বিদ্যানগর কুমোরপাড়ার কাঙ্গনবেড়িয়ায় দুর্গাপুজোর বিসর্জন দেখে ফেরার পথে এলাকারই এক তরুণীকে নির্মীয়মাণ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে সুধেন্দু পাল ও কার্তিক জানা নামে দুই যুবক।  

Updated By: Dec 31, 2016, 05:26 PM IST
 বিষ্ণুপুর গণধর্ষণে মূল অভিযুক্ত সুধেন্দু পালকে গ্রেফতার করল পুলিস

ওয়েব ডেস্ক: বিষ্ণুপুর গণধর্ষণে মূল অভিযুক্ত সুধেন্দু পালকে গ্রেফতার করল পুলিস। ধৃতকে সাতদিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। দক্ষিণ চব্বিশ পরগনার বিষ্ণুপুরের ঘটনা। গত চোদ্দই অক্টোবর বিদ্যানগর কুমোরপাড়ার কাঙ্গনবেড়িয়ায় দুর্গাপুজোর বিসর্জন দেখে ফেরার পথে এলাকারই এক তরুণীকে নির্মীয়মাণ বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষণ করে সুধেন্দু পাল ও কার্তিক জানা নামে দুই যুবক।  

আরও পড়ুন রাজনৈতিক প্রতিহিংসার শিকার দল, তাপস পাল গ্রেফতারের পর, এই স্ট্র্যাটেজিতেই তৃণমূল

ঘটনার দুদিন পর দুজনকেই গ্রেফতার করে পুলিস। দিন পনেরো আগে জামিন পায় সুধেন্দু। অভিযোগ ছাড়া পাওয়ার পরেই মামলা তুলে নিতে তরুণীকে নানাভাবে হুমকি দিতে শুরু করে সুধেন্দু। তরুণীর ভাইকে খুন করার হুমকিও দেওয়া হয়। এর জেরে এমাসের ২৬ তারিখ বিষ খেয়ে আত্মঘাতী হন ধর্ষিতা তরুণী। এরপরেই সুধেন্দুকে ফের গ্রেফতার করে পুলিস। এই ঘটনায় অভিযুক্ত আরও তিনজনকে খুঁজছে পুলিস।

আরও পড়ুন  জয়ললিতার পর দলের দায়িত্ব নিলেন শশীকলা

.