মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে অনুব্রত মণ্ডলের গ্রেফতারির আর্জি বিজেপির

অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের আর্জি জানিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করল বিজেপির একটি প্রতিনিধি দল। আজ অসীম সরকার, শিশির বাজোরিয়ারা কমিশনের দফতরে গিয়ে সুনীল গুপ্তার সঙ্গে দেখা করেন।

Updated By: Apr 13, 2016, 03:53 PM IST
মুখ্য নির্বাচনী আধিকারিকের কাছে অনুব্রত মণ্ডলের গ্রেফতারির আর্জি বিজেপির

ওয়েব ডেস্ক: অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের আর্জি জানিয়ে মুখ্য নির্বাচনী আধিকারিকের সঙ্গে দেখা করল বিজেপির একটি প্রতিনিধি দল। আজ অসীম সরকার, শিশির বাজোরিয়ারা কমিশনের দফতরে গিয়ে সুনীল গুপ্তার সঙ্গে দেখা করেন।

১৭ তারিখ দ্বিতীয় দফার নির্বাচনে ভোট লুঠের আশঙ্কা প্রকাশ করেছে বিজেপি। বিশেষ করে বীরভূমের ভোটে অনুব্রতকে নিয়েই তাঁদের চিন্তা। কমিশনের কাছে বিজেপির আর্জি, অবাধ ভোটের স্বার্থে অবিলম্বে গ্রেফতার করা হোক অনুব্রত মণ্ডলকে। এর পাশাপাশি সরকারি ওয়েবসাইটে এখনও মুখ্যমন্ত্রীর ছবি রয়েছে বলে অভিযোগ জানিয়েছে বিজেপি। আদর্শ আচরণবিধি চালু থাকার সময়, কীভাবে এটা সম্ভব, তা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্য বিজেপির নেতারা।

নেতাজি ইন্ডোরে যেখানে ইভিএম রাখা আছে, সেখানে তৃণমূলের দলীয় পতাকা হাতে এক ব্যক্তিকে দেখা গেছে। নিউজ চ্যানেলে সম্প্রচারিত ওই ভিডিও ফুটেজের প্রসঙ্গ তুলেও নালিশ জানিয়েছে বিজেপি। জবাবে সুনীল গুপ্তা বলেন, দিল্লিতে কমিশনকে সব জানানো হবে। বিজেপির প্রতিনিধিদলের বক্তব্য, শুকনো আশ্বাসের কোনও দাম নেই। কমিশন জানাক, তারা সদর্থক কী ব্যবস্থা নিচ্ছে।

.