বোমা উদ্ধারকে ঘিরে উত্তেজনা আরামবাগে

উত্‍সবের রেশ কাটতে না কাটতেই বোমা উদ্ধারকে ঘিরে উত্তেজনা ছড়াল আরামবাগে। হরিণখোলা এক নম্বর ব্লকের মধুরপর এবং মুন্ডেশ্বরী নদীর রেলব্রিজের নিচ থেকে উদ্ধার হয়েছে ২০ থেকে ২৫টি বোমা। স্থানীয় বাসিন্দারাই বোমাগুলি দেখতে পেয়ে পুলিসে খবর দেন। পুলিস বোমাগুলি উদ্ধার করে নিষ্ক্রিয় করে। বিধায়ক নুরুজ্জামান গোষ্ঠীর অদাবি, বোমাগুলি রেখেছিল প্রাক্তন বিধায়ক পারভেজ রহমান গোষ্ঠীর লোকজন। এলাকা দখলের উদ্দেশেই বোমাগুলি রাখা হয়েছিল বলে অভিযোগ।

Updated By: Nov 2, 2016, 05:02 PM IST
বোমা উদ্ধারকে ঘিরে উত্তেজনা আরামবাগে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: উত্‍সবের রেশ কাটতে না কাটতেই বোমা উদ্ধারকে ঘিরে উত্তেজনা ছড়াল আরামবাগে। হরিণখোলা এক নম্বর ব্লকের মধুরপর এবং মুন্ডেশ্বরী নদীর রেলব্রিজের নিচ থেকে উদ্ধার হয়েছে ২০ থেকে ২৫টি বোমা। স্থানীয় বাসিন্দারাই বোমাগুলি দেখতে পেয়ে পুলিসে খবর দেন। পুলিস বোমাগুলি উদ্ধার করে নিষ্ক্রিয় করে। বিধায়ক নুরুজ্জামান গোষ্ঠীর অদাবি, বোমাগুলি রেখেছিল প্রাক্তন বিধায়ক পারভেজ রহমান গোষ্ঠীর লোকজন। এলাকা দখলের উদ্দেশেই বোমাগুলি রাখা হয়েছিল বলে অভিযোগ।

আরও পড়ুন- বাঁদারামির একশেষ

এদিকে, রাতের জলসায় দুষ্কৃতী তাণ্ডবে উত্তপ্ত সোনারপুর। এলাকায় বোমাবাজি, মহিলাদের মারধরের অভিযোগ। গতকাল রাতে বলরামপুর গ্রামে অনুষ্ঠান দেখতে ভিড় জমিয়েছিলেন গ্রামবাসীরা। অভিযোগ , সেই সময়ই পাশের বাঁকেশ্বর গ্রাম থেকে আসা কিছু যুবক মহিলাদের কটূক্তি ও  অশালীন আচরণ করে। পুজো কমিটির সদস্যরা ঘটনার প্রতিবাদ করায় সেই যুবকরা তখনকার মতো চলে গেলেও পরে রাত সাড়ে এগারোটা নাগাদ জনা পঁচিশ সশস্ত্র দুষ্কৃতী নিয়ে তারা আবার ফিরে আসে। শুরু হয় এলোপাথাড়ি বোমাবাজি। বোমার আঘাতে জখম হন তিন গ্রামবাসী।

আরও পড়ুন- চাঁদার জুলুম

অভিযোগ, অনুষ্ঠান দেখতে আসা মহিলাদের মারধর করা হয়। খবর পেয়ে সোনারপুর থানার পুলিস এলে ঘটনাস্থল থেকে চম্পট দেয় দুষ্কৃতী দল। গোটা ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনার পর থেকেই থমথমে বলরামপুর গ্রাম।

.