বর্ধমান বিস্ফোরণ কাণ্ড: বিজেপির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ সংখ্যালঘু সংগঠনের

বর্ধমান বিস্ফোরণকাণ্ডের তদন্তে নেমে একাধিক অনুমতিহীন মাদ্রাসায় তল্লাসি চালান গোয়েন্দারা। অনুমতিহীন মাদ্রাসার বিরুদ্ধে সরব হয় বিভিন্ন মহল। এর বিরুদ্ধে পাল্টা প্রচারে নামল সংখ্যালঘুদের সংগঠন। বিজেপির বিরুদ্ধে সরাসরি চক্রান্তের অভিযোগ তোলা হয়েছে ওই সংগঠনের পক্ষ থেকে।

Updated By: Oct 27, 2014, 06:52 PM IST
বর্ধমান বিস্ফোরণ কাণ্ড: বিজেপির বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ সংখ্যালঘু সংগঠনের

ব্যুরো: বর্ধমান বিস্ফোরণকাণ্ডের তদন্তে নেমে একাধিক অনুমতিহীন মাদ্রাসায় তল্লাসি চালান গোয়েন্দারা। অনুমতিহীন মাদ্রাসার বিরুদ্ধে সরব হয় বিভিন্ন মহল। এর বিরুদ্ধে পাল্টা প্রচারে নামল সংখ্যালঘুদের সংগঠন। বিজেপির বিরুদ্ধে সরাসরি চক্রান্তের অভিযোগ তোলা হয়েছে ওই সংগঠনের পক্ষ থেকে।

খাগড়াগরে বিস্ফোরণ। তদন্তে নেমে একাধিক অনুমতিহীন মাদ্রাসার সঙ্গে জঙ্গি যোগের সন্ধান পায় তদন্তকারীরা। রাজ্যের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা বেশ কিছু  অনুমতিহীন মাদ্রাসায় তল্লাসিও চলে।  এর পরেই বিভিন্ন মহল থেকে সংখ্যালঘু সম্প্রদায়ের একাংশ ও  মাদ্রাসার বিরুদ্ধে। এবার পাল্টা প্রচারে নামল অল ইন্ডিয়া মুসলিম মজলিস এ মুসারত সহ বিভিন্ন  সংখ্যালঘু সংগঠন।

রাজ্য সরকারও  পরিস্থিতি মোকাবিলায় ব্যর্থ বলে অভিযোগ সংগঠনগুলির ।

ক্ষমতায় এসে ১০ হাজার মাদ্রাসাকে স্বীকৃতি দেওয়ার কথা ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী।  অভিযোগ, বহু আবেদনই  ফাইল বন্দি হয়ে পড়ে রেয়েছে সরকারি দফতরে।

.