রায়গঞ্জে দুষ্কৃতীদের গুলিতে নিহত কেবল টিভির কর্ণধার

Last Updated: Saturday, January 5, 2013 - 10:11

উত্তর দিনাজপুরের রায়গঞ্জে দুষ্কৃতীদের গুলিতে খুন হলেন স্থানীয় কেবল টিভির কর্ণধার সঞ্জীব বর্ধন। শুক্রবার রাতে অফিস থেকে ঢিল ছোঁড়া দুরত্বে তাঁর গাড়ি ঘিরে ধরে এলোপাতাড়ি গুলি চালায় একদল দুষ্কৃতী। দেহে একাধিক গুলি লাগায় গুরুতর আহত অবস্থায় তাঁকে রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পরে শিলিগুড়ি হাসপাতালে স্থানান্তরিত করার সময়ে মৃত্যু হয় সঞ্জীববাবুর। ফের দুষ্কৃতী হানায় খুন ব্যবসায়ী। এবারের ঘটনা উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। শুক্রবার রাতে দুষ্কৃতীদের গুলিতে গুরুতর আহত হন রায়গঞ্জ কেবল টিভির কর্ণধার সঞ্জীব বর্ধন। জানা গেছে পেশাসূত্রে, সাংবাদিকতার সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।
প্রত্যক্ষদর্শীদের জানিয়েছেন, রাত সাড়ে আটটা নাগাদ বাড়ির যাওয়ার জন্য অফিস থেকে বেরোন সঞ্জীববাবু। সেইসময়ে অফিস থেকে মাত্র পাঁচশো গজ দূরেই তাঁর গাড়ি ঘিরে ফেলে দুষ্কৃতীরা।  গাড়ি লক্ষ্য করে এলোপাথাড়ি গুলিও চালানো হয়। একাধিক গুলি লাগে সঞ্জীববাবুর দেহে। প্রকাশ্যে দুষ্কৃতীহানার ঘটনায় ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিস।
আশঙ্কাজনক অবস্থায় প্রথমে রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয় গুলিবিদ্ধ সঞ্জীববাবুকে। তবে অবস্থার  অবনতি হওয়ায় রাতেই সঞ্জীববাবুকে শিলিগুড়ি মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নেন চিকিত্সকরা। শিলিগুড়িতে নিয়ে যাওয়ার পথে তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক হয়ে পড়ায় করণদীঘি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানেই সঞ্জীব বর্ধনকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সক।



First Published: Saturday, January 5, 2013 - 10:11


comments powered by Disqus