সংগ্রামপুরের পর বিষমদের বলি এবার চাঁপদানিতে

Last Updated: Sunday, March 10, 2013 - 12:11

সংগ্রামপুরের পর এবার চাঁপদানি। বিষমদের কারণে শনিবার গৌরহাটি ইএমআই হাসপাতালে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। আশঙ্কাজনক অবস্থায় তিনজনকে স্থানান্তরিত করা হয় চন্দননগর হাসপাতালে। এই নিয়ে গত চারদিনে বিষমদে দশ জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ। প্রতিবাদে হাসপাতালের সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পরে পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংগ্রামপুরের সেই স্মৃতি আবার ফিরে এল, হুগলির চাঁপদানিতে।
শনিবার বিষমদের কারণেই ফের একজনের মৃত্যু হয়েছে বলে দাবি গ্রামবাসীদের। এই নিয়ে হুগলির চাঁপদানিতে গত কয়েকদিনে বিষমদে বেশকয়েকজন প্রাণ হারিয়েছেন বলে জানিয়েছেন বাসিন্দারা। গ্রামবাসীদের মতে চোলাই মদের রমরমা ব্যবসা চলছিল হুগলির চাঁপদানির অ্যাঙ্গাস এলাকায়।  শনিবার সকালে হঠাত্‍ই অসুস্থ হয়ে পড়েন ওই এলাকার চারজন। সঙ্গে সঙ্গে তাঁদের নিয়ে যাওয়া হয় স্থানীয় গৌরহাটি ইএসআই হাসপাতালে। সেখানে রাত আটটা নাগাদ মৃত্যু হয় আসগর আলি নামে এক যুবকের। অবস্থার অবনতি হওয়ায় বাকি তিনজনকে স্থানান্তরিত করা হয় চন্দননগর হাসপাতালে। বিষমদের কারণেই গত চারদিনে দশজনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।
 প্রতিবাদে শনিবার হাসপাতালের সামনে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে পৌঁছন স্থানীয় তৃণমূল নেতারাও। বেআইনি চোলাই মদের ব্যবসার কথা স্বীকার করেছেন এলাকার তৃণমূল নেতারাও। পরে ভদ্রেশ্বর থানার পুলিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 



First Published: Sunday, March 10, 2013 - 12:11


comments powered by Disqus