রাজ্যে সরকার নয়, ক্লাব চলছে: বুদ্ধদেব

রাজ্য সরকারের সঙ্গে এবার ক্লাবের তুলনা করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। দক্ষিণ চব্বিশ পরগনার বাখরাহাটে বামফ্রন্টের সমাবেশ মঞ্চ থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টার্যের কটাক্ষ, ক্লাব চালানো আর সরকার চালানো এক নয়। রাজ্যে এখন সরকার নয় ক্লাব চলছে।

Updated: Jan 22, 2013, 07:20 PM IST

রাজ্য সরকারের সঙ্গে এবার ক্লাবের তুলনা করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। দক্ষিণ চব্বিশ পরগনার বাখরাহাটে বামফ্রন্টের সমাবেশ মঞ্চ থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টার্যের কটাক্ষ, ক্লাব চালানো আর সরকার চালানো এক নয়। রাজ্যে এখন সরকার নয় ক্লাব চলছে।
মেদিনীপুর-পুরুলিয়ায় ইস্পাত কারখানা,  নন্দীগ্রামে পেট্রো রসায়ন প্রকল্প, কাটোয়ায় তাপবিদুত্ প্রকল্প, সল্টলেকে ইনফোসিস ক্যাম্পাস। বুদ্ধদেব ভট্টাচার্যের আমলে শুরু হওয়া একের পর এক প্রকল্পের কাজ মুখ থুবড়ে পড়েছে রাজ্যে পালাবদলের পর।  সরকারের জমি অধিগ্রহণ না করার নীতি ফলে তৈরি হচ্ছেনা রাস্তা, শেষ করা যাচ্ছে না বিদুত্ প্রকল্পের কাজ। অথচ প্রতিদিনই সাফল্যের খতিয়ান দিয়ে কাগজে বিজ্ঞাপন দিচ্ছে রাজ্য সরকার। বাখরাহাটের বাম সমাবেশ মঞ্চ থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রীর তোপ কাজে নয় বিজ্ঞাপনেই বিশ্বাসী রাজ্য সরকার।