আজ জঙ্গলমহলে মুখ্যমন্ত্রী

আবার জেলা সফরে মুখ্যমন্ত্রী। জঙ্গলমহলে ছাত্র-যুব বিবেক উত্‍সবে যোগ দিতে আজ বিকেলে সড়কপথে পশ্চিম মেদিনীপুর যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পৌঁছনোর পর সন্ধে সাতটা নাগাদ মেদিনীপুর সার্কিট হাউসে দলের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করার কথা তৃণমূল নেত্রীর। পরের দিন অর্থাত্‍ শনিবার সকাল দশটা থেকে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক। বৈঠকে রাজ্যের মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, ডিজি, উন্নয়ন ও পরিকল্পনা দফতরের সচিব, আইজি, পুরুলিয়া-বাঁকুড়া-পশ্চিম মেদিনীপুরের জেলাশাসক, পুলিস সুপার ও উন্নয়ন আধিকারিকরা থাকবেন।

Updated By: Jan 4, 2013, 09:49 AM IST

আবার জেলা সফরে মুখ্যমন্ত্রী। জঙ্গলমহলে ছাত্র-যুব বিবেক উত্‍সবে যোগ দিতে আজ বিকেলে সড়কপথে পশ্চিম মেদিনীপুর যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
পৌঁছনোর পর সন্ধে সাতটা নাগাদ মেদিনীপুর সার্কিট হাউসে দলের নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করার কথা তৃণমূল নেত্রীর। পরের দিন অর্থাত্‍ শনিবার সকাল দশটা থেকে মুখ্যমন্ত্রীর প্রশাসনিক বৈঠক। বৈঠকে রাজ্যের মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব, ডিজি, উন্নয়ন ও পরিকল্পনা দফতরের সচিব, আইজি, পুরুলিয়া-বাঁকুড়া-পশ্চিম মেদিনীপুরের জেলাশাসক, পুলিস সুপার ও উন্নয়ন আধিকারিকরা থাকবেন।
দুপুরে কলেজ ময়দানে জঙ্গলমহল উত্‍সবে যোগ দেবেন মুখ্যমন্ত্রী।

.