শিলাদিত্য কাণ্ডের পর আজ বিনপুরের পথে মুখ্যমন্ত্রী

আজ বিনপুরে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যান্য সফরের মতো আজও একাধিক প্রকল্প ঘোষণা করার কথা মুখ্যমন্ত্রীর। সূত্রে খবর, আজকের সভায় আজ মোট ৪৯টি প্রকল্পের কথা ঘোষণা করার কথা মুখ্যমন্ত্রীর। তবে এই ৪৯টি প্রকল্পের ৩৬টিই পূর্ব মেদিনীপুরের। এছাড়া কৃষকদের কৃষি সরঞ্জাম বিলি করা হবে ওই সভামঞ্চ থেকেই।

Updated: Mar 19, 2013, 10:58 AM IST

আজ বিনপুরে প্রশাসনিক সভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যান্য সফরের মতো আজও একাধিক প্রকল্প ঘোষণা করার কথা মুখ্যমন্ত্রীর।
সূত্রে খবর, আজকের সভায় আজ মোট ৪৯টি প্রকল্পের কথা ঘোষণা করার কথা মুখ্যমন্ত্রীর। তবে এই ৪৯টি প্রকল্পের ৩৬টিই পূর্ব মেদিনীপুরের। এছাড়া কৃষকদের কৃষি সরঞ্জাম বিলি করা হবে ওই সভামঞ্চ থেকেই। 
শপথ নেওয়ার পর এই নিয়ে আটবার জঙ্গলমহল সফরে এলেন মুখ্যমন্ত্রী। তাঁর সফর ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। প্রায় পাঁচ হাজার জওয়ান থাকছে নিরাপত্তা ব্যবস্থায়। রয়েছেন পঁয়ত্রিশ জন ডিএসপি, আট জন অতিরিক্ত পুলিস সুপার।
বিনপুরের সভা সেরে আজ রাতেই বাঁকুড়া যাবেন মুখ্যমন্ত্রী। আগামিকাল বাঁকুড়ার ঝিলিমিলিতে একটি প্রশাসনিক সভা করার কথা মুখ্যমন্ত্রীর। আগামিকালই কলকাতায় ফেরার কথা তাঁর।