সই জাল করে অসুস্থ ব্যক্তির চিকিত্সার টাকা হাতানোর অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে!

সই জাল করে অসুস্থ ব্যক্তির চিকিত্‍সার টাকা হাতানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। যদিও অভিযুক্ত নেতা অস্বীকার করেছেন সব অভিযোগ। একেবারে স্থানীয় স্তরের নেতা। যাঁর সঙ্গে প্রতিদিনের দেখা সাক্ষাত্‍, ওঠাবসা। তেমন নেতা-কর্মীদের ছুঁয়েছে দুর্নীতি। অন্তত উলুবেড়িয়ার কুলগাছির ঘটনা এমনটাই ভাবাচ্ছে।

Updated By: Aug 13, 2016, 05:37 PM IST
সই জাল করে অসুস্থ ব্যক্তির চিকিত্সার টাকা হাতানোর অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে!

ওয়েব ডেস্ক: সই জাল করে অসুস্থ ব্যক্তির চিকিত্‍সার টাকা হাতানোর অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। অভিযুক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে উলুবেড়িয়া থানায় অভিযোগ দায়ের হয়েছে। যদিও অভিযুক্ত নেতা অস্বীকার করেছেন সব অভিযোগ। একেবারে স্থানীয় স্তরের নেতা। যাঁর সঙ্গে প্রতিদিনের দেখা সাক্ষাত্‍, ওঠাবসা। তেমন নেতা-কর্মীদের ছুঁয়েছে দুর্নীতি। অন্তত উলুবেড়িয়ার কুলগাছির ঘটনা এমনটাই ভাবাচ্ছে।

আরও পড়ুন গোডাউনের গেট চাপা পড়ে শ্রমিকের মৃত্যুতে উত্তপ্ত ভাঙড়ের পাগলাহাট

আর্থিক সঙ্গতি নেই। স্থানীয় পিরতলা সেবাসমিতির কাছে চিকিত্‍সার জন্য সাহায্যের আবেদন করেছিলেন কুলগাছির বদরুল আমিন। তাঁর অভিযোগ, স্বেচ্ছাসেবী সংস্থার রসিদে সই জাল করে টাকা তুলে নিয়েছে স্থানীয় তৃণমূল নেতা মোরতোজা জমাদার। বদরুল আমিন উলুবেড়িয়া থানা ও উলুবেড়িয়া দু নম্বরের বিডিওর কাছে অভিযোগ জানিয়েছেন। যদিও মোরতোজা জমাদার সব অভিযোগই অস্বীকার করেছেন। তবে একই সঙ্গে তিনি জানিয়েছেন দুর্নীতি কিন্তু রয়েছে, রয়েছে আরও গভীরে।

.