সিপিএম তাদের মিছিলে ডাকল না কংগ্রেসকে, কিন্তু কংগ্রেস ডাকল

  কংগ্রেসকে বাদ দিয়েই মূল্যবৃদ্ধির প্রতিবাদে এগারোই জুলাই কলকাতায় মিছিলের ডাক দিল বামফ্রন্ট। আজ বামফ্রন্টের শরিক দল, সহযোগী বাম দল ও গোষ্ঠীগুলিকে নিয়ে বৈঠকের পর বিমান বসু জানান,  এগারোই জুলাই ধর্মতলার ওয়াই চ্যানেল থেকে জমায়েত হয়ে মিছিল যাবে কলেজ স্কোয়ার পর্যন্ত। তবে এই মিছিলে ডাকা হয়নি কংগ্রেসকে।

Updated By: Jun 21, 2016, 07:30 PM IST
সিপিএম তাদের মিছিলে ডাকল না কংগ্রেসকে, কিন্তু কংগ্রেস ডাকল

ওয়েব ডেস্ক:  কংগ্রেসকে বাদ দিয়েই মূল্যবৃদ্ধির প্রতিবাদে এগারোই জুলাই কলকাতায় মিছিলের ডাক দিল বামফ্রন্ট। আজ বামফ্রন্টের শরিক দল, সহযোগী বাম দল ও গোষ্ঠীগুলিকে নিয়ে বৈঠকের পর বিমান বসু জানান,  এগারোই জুলাই ধর্মতলার ওয়াই চ্যানেল থেকে জমায়েত হয়ে মিছিল যাবে কলেজ স্কোয়ার পর্যন্ত। তবে এই মিছিলে ডাকা হয়নি কংগ্রেসকে।

 

তবে, বামেরা না ডাকলেও মূল্যবদ্ধির প্রতিবাদে কলকাতায় কংগ্রেসের মিছিলে আমন্ত্রণ পেলেন সূর্যকান্ত মিশ্র ও সুজন চক্রবর্তী। এমাসের পঁচিশ তারিখ মৌলালির কাছে রামলীলা ময়দান থেকে মিছিল করবে রাজ্য কংগ্রেস। এই মিছিলে আমন্ত্রণ জানানো হয়েছে সূর্য়কান্ত মিশ্র ও সুজন চক্রবর্তীকে।

 

কংগ্রেস তাদের মিছিলে সিপিএমকে আমন্ত্রণ করেছে। সেই আমন্ত্রণে সিপিএম সাড়া দেবে কিনা তা ঠিক করবে সিপিএমই। তবে কংগ্রেস বামফ্রন্টকে কোনও আমন্ত্রণ জানায়নি। সূর্যকান্ত মিশ্র ও সুজন চক্রবর্তীকে আমন্ত্রণ প্রসঙ্গে বললেন বিমান বসু। 

.