নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে পোলাবায় আক্রান্ত প্রদেশ কংগ্রেস নেতারা

Last Updated: Sunday, February 23, 2014 - 19:16

হুগলির পোলবায় নির্যাতিতার পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে চরম হেনস্থার শিকার হলেন প্রদেশ কংগ্রেস নেতারা। বর্ষীয়ান প্রদেশ নেতা প্রদীপ ভট্টাচার্যকে নিয়ে বিক্ষোভকারীরা টানাহ্যাঁচড়া করেন। প্রহৃত হয়েছেন অমিতাভ চক্রবর্তী। আবদুল মান্নানকেও এলাকা ছেড়ে পালাতে হয়।

নির্যাতিতা ছাত্রীর পরিবারের সঙ্গে দেখা করতে, প্রদেশ কংগ্রেসের এই সব নেতারা আজ দুপুরে পোলবায় গিয়েছিলেন। কিন্তু বিক্ষোভ আর হেনস্থার জেরে কেউই নির্যাতিতার বাড়িতে ঢুকতে পারেননি। গোটা ঘটনার জন্য তৃণমূল কংগ্রেসকে দায়ী করেছে কংগ্রেস।

কংগ্রেস নেতা আবদুল মান্নানের অভিযোগ, বহিরাগতদের নিয়ে পরিকল্পনা করে হামলা চালিয়েছে তৃণমূল। চুঁচুড়ার তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের উপস্থিতিতেই ওই হামলা হয় বলে অভিযোগ।

অন্যদিকে, স্থানীয় তৃণমূল নেতাদের দাবি, কংগ্রেসের লোকজন পোলবার ঘটনা নিয়ে রাজনীতি করতে এসেছিলেন। স্থানীয়রা তা চান না। তাই বিক্ষোভ দেখিয়ে ফেরত পাঠিয়ে দেওয়া হয় তাঁদের। ঘটনার প্রতিবাদে বিকেলে কামদেবপুর মোড়ে দিল্লি রোড অবরোধ করেন কংগ্রেস সমর্থকরা। কাল পোলবা যাচ্ছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। ঘটনার প্রতিবাদে কাল চুঁচুড়ায় মৌন মিছিল করবে কংগ্রেস।



First Published: Sunday, February 23, 2014 - 19:16


comments powered by Disqus