বিজেপির পর এবার কংগ্রেস, পুলিসের বিরুদ্ধে ঘুষের টোপ দেওয়ার অভিযোগ!

বিজেপির পর এবার কংগ্রেস। পুলিসের বিরুদ্ধে ঘুষের টোপ দেওয়ার অভিযোগ আনল। এবার বীরভূমে। বীরভূমের মুরারই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আলি মোর্তাজ আলম মুরারই থানার মেজবাবুর নামে অভিযোগ করেছেন কমিশনে। তাঁর অভিযোগ, প্রার্থী পদ প্রত্যাহার করার জন্য তাঁকে দশ লক্ষ টাকা ঘুষ দিতে চায় মেজবাবু গৌতম চট্টোপাধ্যায়। রাজি না হওয়ায় তাঁকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

Updated By: Apr 2, 2016, 06:45 PM IST
বিজেপির পর এবার কংগ্রেস, পুলিসের বিরুদ্ধে ঘুষের টোপ দেওয়ার অভিযোগ!

ওয়েব ডেস্ক: বিজেপির পর এবার কংগ্রেস। পুলিসের বিরুদ্ধে ঘুষের টোপ দেওয়ার অভিযোগ আনল। এবার বীরভূমে। বীরভূমের মুরারই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আলি মোর্তাজ আলম মুরারই থানার মেজবাবুর নামে অভিযোগ করেছেন কমিশনে। তাঁর অভিযোগ, প্রার্থী পদ প্রত্যাহার করার জন্য তাঁকে দশ লক্ষ টাকা ঘুষ দিতে চায় মেজবাবু গৌতম চট্টোপাধ্যায়। রাজি না হওয়ায় তাঁকে মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।

বীরভূমের মুরারয়ে এবার জমজমাট লড়াই। লড়াই-এ জোট প্রার্থী কংগ্রেসের আলি মোর্তাজ আলম। তৃণমূলের আবদুর রহমান। বিজেপির হয়ে ভোটের লড়াইয়ে সাত্তোরের নির্যাতিতা হাইতুন্নিসা বিবি। বীরভূমের যে আসনগুলি নিয়ে জেলা তৃণমূল চিন্তিত তার মধ্যে অন্যতম মুরারই। মুরারয়ে কংগ্রেসের নির্দিষ্ট একটি ভোটব্যাঙ্কও রয়েছে। আর এই কংগ্রেস ভোটব্যাঙ্কই মাথাব্যথার কারণ তৃণমূলের।

ফের বিতর্কের মুখে বীরভূম জেলা পুলিস। এবার এক পুলিস কর্মীর বিরুদ্ধে শাসকদলের হয়ে কংগ্রেস প্রার্থীকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল। বীরভূমের মুরারই কেন্দ্রের কংগ্রেস প্রার্থী আলি মুরতাজ আলম এর অভিযোগ, মুরারই থানার মেজবাবু গৌতম চট্টোপাধ্যায় তাঁকে প্রার্থী পদ প্রত্যাহার করার জন্য দশ লাখ টাকা ঘুষ দিতে চায়। কংগ্রেস প্রার্থীর অভিযোগ টাকা নিতে অস্বীকার করায় তাঁকে ধর্ষণ ও ডাকাতির মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয় মেজবাবু গৌতম চট্টোপাধ্যায়। এ বিষয়ে কংগ্রেসের তরফে নির্বাচন কমিশনের কাছে অভিযোগ জানানো হয়েছে। এদিকে অভিযুক্ত গৌতম চট্টোপাধ্যায়ের দাবি কংগ্রেস প্রার্থী আলি মুরতাজ আলমকে তিনি চেনেনইনা।

.