পুলিস সেজে ডাকাতি

পুলিস সেজে বাড়িতে ঢুকে ডাকাতি করে চম্পট দিল দুষ্কৃতীরা। হুগলির চন্ডীতলার শিয়াখালার পাতুল গ্রামের ঘটনা। গতকাল গভীর রাতে স্থানীয় অশোক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে নিজেদের পুলিস পরিচয় দিয়ে দরজা খুলতে বলে দুষ্কৃতীরা। সাড়া না পেয়ে  দরজা ভেঙে ভেতরে ঢোকে তারা। ছেলের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে অবাধে লুঠপাট চালায় ডাকাতদলটি। ভয় দেখিয়ে গৃহকর্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ। পাশের বাড়ির  কোলপসেবল গেট ভেঙে ঢুকতে চেষ্টা করে ডাকাতরা। আওয়াজ শুনে প্রতিবেশীরা ছুটে এলে চম্পট দেয় দুষ্কৃতীরা।

Updated By: Aug 14, 2015, 04:12 PM IST
পুলিস সেজে ডাকাতি

ব্যুরো: পুলিস সেজে বাড়িতে ঢুকে ডাকাতি করে চম্পট দিল দুষ্কৃতীরা। হুগলির চন্ডীতলার শিয়াখালার পাতুল গ্রামের ঘটনা। গতকাল গভীর রাতে স্থানীয় অশোক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে নিজেদের পুলিস পরিচয় দিয়ে দরজা খুলতে বলে দুষ্কৃতীরা। সাড়া না পেয়ে  দরজা ভেঙে ভেতরে ঢোকে তারা। ছেলের মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে অবাধে লুঠপাট চালায় ডাকাতদলটি। ভয় দেখিয়ে গৃহকর্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলে অভিযোগ। পাশের বাড়ির  কোলপসেবল গেট ভেঙে ঢুকতে চেষ্টা করে ডাকাতরা। আওয়াজ শুনে প্রতিবেশীরা ছুটে এলে চম্পট দেয় দুষ্কৃতীরা।

থানা থেকে আসছি। দরজা খুলুন। এই পরিচয়েই হানা দিল সশস্ত্র ডাকাতদল। এঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হুগলির শিয়াখালার পাতুল গ্রামে। পাশের বাড়িতেও হানা দেওয়ার চেষ্টা করে ডাকাতরা। ঘরে ঢুকতেই রুদ্রমূর্তি ধারণ করে দুষ্কৃতীরা। সবমিলিয়ে সংখ্যায় তারা ছিল ১০-১২ জন। গৃহকর্ত্রীর শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলেও অভিযোগ উঠেছে। যদিও সামান্য কিছু নগদ ছাড়া আর কিছু হাতে আসেনি দুষ্কৃতীদের। ভুল বাড়িতে হানা দেওয়া হয়েছে, সম্ভবত এ কথা বুঝতে পেরেই এরপর তারা টার্গেট করে পাশের আরেকটি বাড়ি। তবে শেষপর্যন্ত পারেনি। তুলনায় সেটি খানিকটা অবস্থাপন্ন। সেখানে কোলপসেবল গেট ভেঙে ঢোকার চেষ্টাও করে দুষ্কৃতীরা। তবে পাড়ার লোকজন জেগে, জড়ো হয়ে যাওয়ায় চম্পট দেয় তারা। এখনও অধরা দুষ্কৃতীরা।

ঘটনার জেরে এখনও আতঙ্কে গোটা গ্রাম। চন্ডীতলার শিয়াখালার পাতুল গ্রামে অশোক ব্যানার্জির বাড়ি। ভিতরে এককথায় লন্ডভন্ড অবস্থা। বৃহস্পতিবার রাতভর ঝড় বয়ে গেছে গোটা পরিবারের ওপর।   

 

.