পর পর দুটি বাড়িতে ডাকাতি সোনারপুরে

Last Updated: Tuesday, October 16, 2012 - 17:45

একই রাতে পর পর দুটি বাড়িতে ডাকাতি হল সোনারপুর থানা এলাকায়। পুলিসের অনুমান, দুটি ঘটনা একই দলের কাজ। সাড়ে তিনটের সময় গড়িয়ার কাছে ঢালুয়া পুলিস পাড়ার এক আয়কর আধিকারিকের বাড়িতে ডাকাতি হয়। আগ্নেয়াস্ত্র দেখিয়ে বাড়ির লোকজনকে বেঁধে অবাধে লুঠপাট চালায় দুষ্কৃতীরা। তার কিছুক্ষণ আগেই ডাকাতি হয় কিছুটা দূরের অবন্তীপুরে। এই ঘটনায় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।

সোনারপুর থানার ঢালুয়া পুলিস পাড়ায় বাড়ি আয়কর আধিকারিক সঞ্জয় হালদারের। সোমবার রাত সাড়ে তিনটে নাগাদ তাঁর বাড়িতে এখানে চড়াও হয় ছ-সাত জন দুষ্কৃতী। ছাদের দরজা ভেঙে ঘরে ঢোকে দুষ্কৃতীরা। অস্ত্রশস্ত্র দেখিয়ে সঞ্জয়বাবু এবং তার ছেলেকে বেঁধে ফেলে তারা। এরপর সঞ্জয়বাবুর স্ত্রীর কাছ থেকে চাবি নিয়ে আলমারি খুলে চলে অবাধে লুঠপাট। ডাকাতরা যাওয়ার আগে গয়না, নগদ টাকা, মোবাইল ফোন এবং ক্যামেরা লুঠ করে নিয়ে যায় বলে দাবি পরিবারের।
 
এই লুঠপাটের কিছুক্ষণ আগেই আরেকটি ডাকাতি হয় ঢালুয়া পুলিসপাড়া থেকে কিছু দূরের অবন্তীপুরে। সেখানে রঞ্জিত দের বাড়িতে ঢুকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে নগদ টাকা নিয়ে যায় ডাকাতেরা। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান একই দুষ্কৃতী দল দুটি বাড়িতে চড়াও হয়েছিল। এভাবে পর পর ডাকাতির ঘটনায় আতঙ্কে রয়েছেন বাসিন্দারা। পুলিস ঘটনার তদন্তে নেমেছে।
 



First Published: Tuesday, October 16, 2012 - 17:45


comments powered by Disqus