হাওড়ায় ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু ২ জনের

ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাওড়ায় মৃত্যু হল দুজনের। ৩৮ নম্বর ওয়ার্ডে ডেঙ্গি সংক্রমণে মৃত্যু হয়েছে শম্পা দের। ৩৯ নম্বরে ওয়ার্ডে সংক্রমণে মৃত্যু হয়েছে সন্তোষ সিংয়ের। হাওড়া জুড়ে ছড়াচ্ছে অজানা জ্বর ও ডেঙ্গির সংক্রমণ। এই মর্মে নাগরিকদের অভিযোগে এতদিন গুরুত্ব দিতে চায়নি হাওড়া পুরসভা। গত তিন মাসে হাওড়া জেলা হাসপাতালে অজানা জ্বরে আক্রান্ত এগারো জনের রক্তে মিলেছিল ডেঙ্গির জীবাণু। পরিস্থিতি নিয়ন্ত্রণে বুধবার তড়িঘড়ি সমন্বয় বৈঠক ডাকে হাওড়া পুরসভা। আর বৃহস্পতিবার রাতেই হাওড়ায় ডেঙ্গিতে মৃত্যু হল দুজনের। ওই দুই ওয়ার্ডে যে ডেঙ্গি ছড়াচ্ছে তা মেনে নিয়েছেন হাওড়ার মেয়র।  

Updated By: Nov 14, 2014, 05:32 PM IST
হাওড়ায় ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু ২ জনের

ব্যুরো: ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাওড়ায় মৃত্যু হল দুজনের। ৩৮ নম্বর ওয়ার্ডে ডেঙ্গি সংক্রমণে মৃত্যু হয়েছে শম্পা দের। ৩৯ নম্বরে ওয়ার্ডে সংক্রমণে মৃত্যু হয়েছে সন্তোষ সিংয়ের। হাওড়া জুড়ে ছড়াচ্ছে অজানা জ্বর ও ডেঙ্গির সংক্রমণ। এই মর্মে নাগরিকদের অভিযোগে এতদিন গুরুত্ব দিতে চায়নি হাওড়া পুরসভা। গত তিন মাসে হাওড়া জেলা হাসপাতালে অজানা জ্বরে আক্রান্ত এগারো জনের রক্তে মিলেছিল ডেঙ্গির জীবাণু। পরিস্থিতি নিয়ন্ত্রণে বুধবার তড়িঘড়ি সমন্বয় বৈঠক ডাকে হাওড়া পুরসভা। আর বৃহস্পতিবার রাতেই হাওড়ায় ডেঙ্গিতে মৃত্যু হল দুজনের। ওই দুই ওয়ার্ডে যে ডেঙ্গি ছড়াচ্ছে তা মেনে নিয়েছেন হাওড়ার মেয়র।  

তবে তাঁর দাবি, হাওড়া পুর এলাকায় ডেঙ্গির সংক্রমণ এখনও ততটা উদ্বেগ জনক নয়।  

স্থানীয় বাসিন্দাদের অবশ্য অভিযোগ, হাওড়ার বিভিন্ন ওয়ার্ডে বেশ কিছুদিন ধরেই বাড়ছে ডেঙ্গির সংক্রমণ।  পরিস্থিতির মোকাবিলায়  পুরসভা আগাম তত্‍পর হওয়া প্রয়োজন ছিল বলে জানিয়েছেন তাঁরা।

সংক্রমণ যাতে আরও না ছড়ায় সেজন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন মেয়র।

 

.