ভোট প্রচারে দেব ভাষণে টানলেন ওবামার প্রসঙ্গ। ঘাটালের `খোকা` নায়ক নন, ভূমিপুত্র হিসাবে ভোট চাইলেন

Last Updated: Tuesday, March 18, 2014 - 22:28

অভিনেতা নয়, ভোট চাইলেন ভূমিপুত্র হিসেবে। সাংবাদিক সম্মেলন থেকে জনসভার মঞ্চে রাজনীতিক দেবের একটাই চাহিদা-- মানুষ যেন তাঁর পাশে থাকেন। তিনি শিখতে চান। কাজ করতে চান এলাকার মানুষের জন্য।

কর্মিসভার মঞ্চ থেকেই লোকসভা ভোটের প্রচার শুরু করে দিলেন ঘাটাল কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী দীপক অধিকারী ওরফে দেব। ভোট চাইলেন। অভিনেতা হিসেবে নয়। ভূমিপুত্র হিসেবে। শুটিং সেরে সাংবাদিকদের মুখোমুখি তিনি। সেখানে তার আবেদন ঘরের ছেলের পাশেই যেন থাকেন তার কেন্দ্রের ভোটাররা।
‘বারাক ওবামা পারলে আমরা নয় কেন?’ এভাবেই ওবামার প্রসঙ্গ টানলেন ওবামা।

শুটিংয়ের পর কর্মিসভা। জনগণের মুখোমুখি। জন্মভিটেয় দাঁড়িয়ে ভোটারদের পাশে চাইলেন। অভিনেতা দেব। তিনি বলতে ওঠা মাত্রই আবেগে ভাসল জনতা।

ধন্যবাদ দিলেন দিদিকে। দিদির দেওয়া দায়িত্ব পালন করতে চান। কিন্তু জনতার সেসব শোনার ফুরসত্‍ কই!

আবেগ, উচ্ছ্বাসের ঢেউ ভোটবাক্সে কতটা প্রতিফলিত তা সময় বলবে। প্রচারের শুরুতেই অভিনেতা দেব নিয়েছেন রাজনীতিক দেবের ভূমিকা। তাই তো ভোট চেয়েছেন ভূমিপুত্র পরিচয়ে।

পশ্চিম মেদিনীপুরের তিন লোকসভা কেন্দ্রের প্রার্থীকে নিয়ে আজ কর্মীসভার আয়োজন করে তৃণমূল কংগ্রেস। ঘাটালে দীপক অধিকারী ওরফে দেব, মেদিনীপুরে সন্ধ্যা রায় এবং ঝাড়গ্রামে উমা সরেনকে নিয়ে দলের কর্মীসভা। কর্মীসভা শুরুর আগে ছবির প্রচারে চন্দ্রকোণায় ছিলেন দেব। সেখানেই সাংবাদিক সম্মেলন করেন তিনি। তাঁর অকপট স্বীকারোক্তি রাজনীতির ময়দানে তিনি নতুন। শিখতে চান। জয় নিয়ে ভাবছেন না। তবে সুযোগ পেলে মানুষের জন্য কাজ করবেন।



First Published: Tuesday, March 18, 2014 - 18:48


comments powered by Disqus