প্রচার শুরুর আগে মহিষদায় গ্রামের বাড়িতে গিয়ে পরিবারের কাছে আশীর্বাদ চাইলেন দেব

Last Updated: Friday, March 21, 2014 - 08:50

প্রচার শুরুর আগে পরিবারের লোকজনদের আশীর্বাদ চাইলেন দেব। বৃহস্পতিবার প্রয়াগ ফিল্মসিটিতে শুটিং শেষ করেই ঘুরে গেলেন নিজের গ্রাম মহিষদায়। নির্বাচনে জয়ের জন্য গ্রামবাসীদের শুভেচ্ছা চাইলেন তিনি।চন্দ্রকোণার প্রয়াগ ফিল্মসিটিতে শুটিংয়ের কাজ শেষে বৃহস্পতিবার কেশপুর বাসস্ট্যান্ডে দলীয় জনসভায় যোগ দেন দীপক অধিকারী ওরফে দেব। এরপর প্রচারে নামার আগে গুরুজনদের আশীর্বাদ চাইতে পৌছন প্রায় চল্লিশ কিলোমিটার দূরে নিজের গ্রাম মহিষদায়। স্বপ্নের নায়ককে একঝলক দেখতে ছিল উপচে পড়া ভিড়। আর ঘরের ছেলেকে সাদরে বরণ করে নিলেন পরিবারের সদস্যরা।

দেবের জেঠামশায় শক্তিপদ অধিকারী সিপিআইএম-এর কেশপুর জোনাল কমিটির সদস্য। কিন্তু রাজনৈতিক ভিন্নমত কোনও তিক্ততার জন্ম দেয়নি খুড়ো-ভাইপোর সম্পর্কে। রক্তের সম্পর্ককে খাটো করতে পারে না রাজনৈতিক ভিন্নমত, সকলের সামনেই তা ঘোষণা করলেন শক্তিপদবাবু। নির্বাচনে সাফল্য কামনা করে ভাইপোকে আশীর্বাদও করলেন তিনি।

এরপর ঘাটালের তৃণমূল বিধায়ক শঙ্কর দলুইকে পাশে বসিয়ে চলল সাংবাদিক সম্মেলন। ভোটে জিতলে ঘাটালের প্রতিটি মানুষের জন্য উন্নতির জন্য কাজ করবেন বলে সাংবাদিকদের জানান ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেব ওরফে দীপক অধিকারী।

এরপর রাত সাড়ে আটটা নাগাদ ফের প্রয়াগ ফিল্মসিটির উদ্দেশে রওনা দেন তিনি।



First Published: Friday, March 21, 2014 - 08:50


comments powered by Disqus