অপহরণের অভিযোগ আইএনটিটিইউসি কর্মীদের বিরুদ্ধে

দুর্গাপুরের কুমারমঙ্গলমপার্কের রক্ষণাবেক্ষণকারী সংস্থার এক আধিকারিককে মারধর ও অপহরণের অভিযোগ উঠল আইএনটিটিইউসি কর্মী সমর্থকদের বিরুদ্ধে। পরে সংস্থার সিনিয়র ম্যানেজার দুর্গাপুর থানায় অভিযোগ জানালে পুলিস গিয়ে আইএনটিটিইউসির দলীয় কার্যালয় থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলেও এপর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিস।

Updated By: Apr 9, 2013, 10:11 AM IST

দুর্গাপুরের কুমারমঙ্গলমপার্কের রক্ষণাবেক্ষণকারী সংস্থার এক আধিকারিককে মারধর ও অপহরণের অভিযোগ উঠল আইএনটিটিইউসি কর্মী সমর্থকদের বিরুদ্ধে।  
পরে সংস্থার সিনিয়র ম্যানেজার দুর্গাপুর থানায় অভিযোগ জানালে পুলিস গিয়ে আইএনটিটিইউসির দলীয় কার্যালয় থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় থানায় অভিযোগ দায়ের হলেও এপর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিস।
ঘটনার সূত্রপাত গতকাল দুর্গাপুরে আইএনটিটিইউসির  রাজ্যসম্মেলনকে ঘিরে। অভিযোগ ওই সম্মেলনে জোর করে যোগ দিতে বাধ্য করা হয় ওই বিনোদনপার্কের ১৭ জন  ঠিকাশ্রমিককে। সংস্থার তরফে জানানো হয় কাজে যোগ না দেওয়ায় একদিনের বেতন কাটা যাবে। এরপরই আইএনটিটিইউসির কার্যালয়ে গিয়ে অভিযোগ জানায় ওই ঠিকাশ্রমিকরা।
অভিযোগ পেয়ে কয়েকজন আইএনটিটিইউসির কর্মী সমর্থক ওই সংস্থার নিরাপত্তা কর্মীকে মারধর করে দফতরে ঢুকে যায়। অভিযোগ, সংস্থার সহকারী ম্যানেজার সন্তোষ দাসকে জোর করে তৃণমূলের দলীয় কার্যালয়ে তুলে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মারধর করে মোবাইল কেড়ে নেওয়া হয় বলেও অভিযোগ। 
পরে সংস্থার সিনিয়র ম্যানেজার দুর্গাপুর থানায় অভিযোগ দায়ের করলে পুলিস গিয়ে সন্তোষ দাসকে উদ্ধার করে।
এই ঘটনায় দুর্গাপুরের ব্যবসায়ী ও শিল্পমহলে আতঙ্ক ছড়িয়েছে।  

.