'চোর সন্দেহে মার', মৃত্যু হল কলেজ পড়ুয়ার, অভিযুক্ত তৃণমূলের পঞ্চায়েত সদস্য

চোর সন্দেহে পিটিয়ে খুন করা হল বারাসত কলেজের ছাত্রকে। ডায়মন্ড হারবারের হরিণডাঙার ঘটনা। হামলায় সামনে থেকে নেতৃত্বের অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। তিনিপলাতক। হত্যায় অভিযুক্ত এক মহিলাকে গ্রেফতার করেছে পুলিস। আটক চার।

Updated By: May 10, 2016, 10:45 PM IST
'চোর সন্দেহে মার', মৃত্যু হল কলেজ পড়ুয়ার, অভিযুক্ত তৃণমূলের পঞ্চায়েত সদস্য

ওয়েব ডেস্ক: চোর সন্দেহে পিটিয়ে খুন করা হল বারাসত কলেজের ছাত্রকে। ডায়মন্ড হারবারের হরিণডাঙার ঘটনা। হামলায় সামনে থেকে নেতৃত্বের অভিযোগ তৃণমূল পঞ্চায়েত সদস্যের বিরুদ্ধে। তিনিপলাতক। হত্যায় অভিযুক্ত এক মহিলাকে গ্রেফতার করেছে পুলিস। আটক চার।

কেবল সন্দেহের বশে ঝরে গেল একটি তাজা প্রাণ। বাহাদুরপুরে মোষ চোর সন্দেহে পিটিয়ে খুন করা হল ছাত্রকে। মন্দিরবাজারের বাসিন্দা কৌশিক পুরকাইত। বারাসত কলেজের ছাত্র। কালীপুজো উপলক্ষ্যে মাসীর বাড়ি এসেছিলেন।

রাগের মাথায় খুন নয়। ঠাণ্ডা মাথায় অপরাধ। নাম জড়িয়েছে তৃণমূল নেতার। হরিণডাঙা পঞ্চায়েত সদস্য তাপস মল্লিক সামনে থেকে হামলার নেতৃত্ব দেন বলে অভিযোগ পরিবারের।  ঘটনার পর থেকে মূল অভিযুক্ত পলাতক।  অভিযুক্তের পাশে দাঁড়ায়নি তৃণমূল কংগ্রেস। তাপস মল্লিক সহ দশজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। হত্যাকাণ্ডে খুনের মামলা রুজু করা হবে বলে জানিয়েছে দক্ষিণ চব্বিশ পরগনা জেলা পুলিস। 

.