দিঘায় পর্যটকদের শ্লীলতাহানি, গ্রেফতার ৬

ফের শ্লীলতাহানির ঘটনা ঘটল দিঘায়। সমুদ্র সৈকতে এক পরিবারের ৩ জন মহিলাকে কয়েকজন যুবক শ্লীলতাহানি করে বলে অভিযোগ । ওই ৩ জন মহিলার স্বামী ও অন্যান্য আত্মীয়রা বাধা দিতে গেলে তাদেরও মারধর করা হয়। ওই ঘটনায় অভিযুক্ত ৬ যুবককে গ্রেফতার করেছে পুলিস। বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ সমুদ্রে স্নান করতে নামে নদিয়ার শিমুরালির একটি পরিবার। অভিযোগ, দিঘায় বেড়াতে আসা অন্য আরেকটি দলের কয়েকজন যুবক নদিয়ার ওই পরিবারের তিনজন মহিলার শ্লীলতাহানি করে। বাধা দিতে গেলে তিনজন মহিলার স্বামী ও অন্যান্য আত্মীয়দের মারধর করা হয় বলেও অভিযোগ।

Updated: Mar 29, 2012, 08:44 PM IST

ফের শ্লীলতাহানির ঘটনা ঘটল দিঘায়। সমুদ্র সৈকতে এক পরিবারের ৩ জন মহিলাকে কয়েকজন যুবক শ্লীলতাহানি করে বলে অভিযোগ । ওই ৩ জন মহিলার স্বামী ও অন্যান্য আত্মীয়রা বাধা দিতে গেলে তাদেরও মারধর করা হয়।  ওই ঘটনায় অভিযুক্ত ৬ যুবককে গ্রেফতার করেছে পুলিস। বৃহস্পতিবার দুপুর আড়াইটে নাগাদ সমুদ্রে স্নান করতে নামে নদিয়ার শিমুরালির একটি পরিবার। অভিযোগ, দিঘায় বেড়াতে আসা অন্য আরেকটি দলের কয়েকজন যুবক নদিয়ার ওই পরিবারের তিনজন মহিলার শ্লীলতাহানি করে। বাধা দিতে গেলে তিনজন মহিলার স্বামী ও অন্যান্য আত্মীয়দের মারধর করা হয় বলেও অভিযোগ।  
  
ঘটনার সময় একজন অভিযুক্তকে ধরে ফেলেন সমুদ্র সৈকতে থাকা অন্যান্য পর্যটকরা। এরপরই দিঘা থানার অভিযোগ দায়ের করে ওই পরিবার। সেই অভিযোগের ভিত্তিতে পরে ৬ জনকে গ্রেফতার করে পুলিস।