চিটফান্ডের বিরুদ্ধে সরব হওয়ায় `শাস্তি` দিল পুলিস

চিটফান্ডের বিরুদ্ধে বক্তৃতা করায় ডিওয়াইএফআই নেতাকে আটক করার অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে। অভিযোগ, গতকাল পশ্চিম মেদিনীপুরের শিলদা বাজার থেকে ডিওয়াইএফআই বেলপাহাড়ি জোনাল কমিটির সম্পাদক স্বপন ফৌজদারকে তুলে নিয়ে গিয়ে জেরা করে পুলিস।

Updated: May 5, 2013, 09:12 PM IST

চিটফান্ডের বিরুদ্ধে বক্তৃতা করায় ডিওয়াইএফআই নেতাকে আটক করার অভিযোগ উঠল পুলিসের বিরুদ্ধে। অভিযোগ, গতকাল পশ্চিম মেদিনীপুরের শিলদা বাজার থেকে ডিওয়াইএফআই বেলপাহাড়ি জোনাল কমিটির সম্পাদক স্বপন ফৌজদারকে তুলে নিয়ে গিয়ে জেরা করে পুলিস।
জেরার সময় এক তৃণমূল নেতাও থানায় হাজির ছিলেন বলেও অভিযোগ করেছেন স্বপনবাবু। কী কারণে স্বপন ফৌজদারকে আটক করা হয়েছিল তা নিয়ে অবশ্য মুখ খোলেনি পুলিস। স্বপন ফৌজদার। পশ্চিম মেদিনীপুরের শিলদায় বাড়ি। ডিওয়াইএফআই-এর বেলপাহাড়ি জোনাল কমিটির সম্পাদক স্বপন ফৌজদারকে শনিবার আটক করে পুলিস। বিনপুর থানায় নিয়ে গিয়ে জেরা করা হয় স্বপনবাবুকে।
পয়লা মে এক পথসভায় চিটফান্ডের বিরুদ্ধে সরব হয়েছিলেন ডিওয়াইএফআই-এর জোনাল সম্পাদক। বিনপুর থানায় জেরার যে বিবরণ দিলেন স্বপনবাবু, তা বেশ চাঞ্চল্যকর। ডিওয়াইএফআইয়ের কর্মীরা থানায় বিক্ষোভ দেখালে ভোরের দিকে স্বপন ফৌজদারকে ছেড়ে দেয় পুলিস।