রাজ্যে ফের খুন প্রতিবাদী; মদ খাওয়ার প্রতিবাদ করায় এবার খুন প্রৌঢ়

রাজ্যে একের পর এক প্রতিবাদী আক্রান্ত। কোথাও প্রতিবাদ করে প্রাণ দিতে হচ্ছে, তো কোথাও আবার আক্রান্ত হওয়ার পর ঠাঁই মিলছে হাসপাতালে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বারবার হুশিয়ারীর পরও পরিস্থিতি বদলায়নি। দলের কর্মীদের বিরুদ্ধে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে হামলার অভিযোগ উঠছেই। এবার সেই অভিযোগ উঠল হুগলীর চণ্ডীতলায়। প্রকাশ্যে মদ্যপান করার প্রতিবাদ করায় বাঁশ দিয়ে পিটিয়ে খুন করা হল প্রতিবাদী প্রৌঢ়কে। ঘটনার পর থেকে পলাতক মূল অভিযুক্ত পলাশ বাগ। তবে, ধরা পড়েছে তার তিন সঙ্গী।

Updated By: Sep 18, 2016, 09:33 AM IST
রাজ্যে ফের খুন প্রতিবাদী; মদ খাওয়ার প্রতিবাদ করায় এবার খুন প্রৌঢ়

ওয়েব ডেস্ক : রাজ্যে একের পর এক প্রতিবাদী আক্রান্ত। কোথাও প্রতিবাদ করে প্রাণ দিতে হচ্ছে, তো কোথাও আবার আক্রান্ত হওয়ার পর ঠাঁই মিলছে হাসপাতালে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বারবার হুশিয়ারীর পরও পরিস্থিতি বদলায়নি। দলের কর্মীদের বিরুদ্ধে রাজ্যের বিভিন্ন জায়গা থেকে হামলার অভিযোগ উঠছেই। এবার সেই অভিযোগ উঠল হুগলীর চণ্ডীতলায়। প্রকাশ্যে মদ্যপান করার প্রতিবাদ করায় বাঁশ দিয়ে পিটিয়ে খুন করা হল প্রতিবাদী প্রৌঢ়কে। ঘটনার পর থেকে পলাতক মূল অভিযুক্ত পলাশ বাগ। তবে, ধরা পড়েছে তার তিন সঙ্গী।

আরও পড়ুন- কোচবিহারের এমজেএন হাসপাতালে দালালচক্র ভাঙতে হঠাত্‍ হানা বিধায়কের

জানা গেছে, চণ্ডীতলার খেরোগ্রামে শুক্রবার রাতে মদ খেয়ে পলাশ বাগের নেতৃত্বে ঝামেলা করেছিল একদল যুবক। গতকাল বিকেলে তাদের এরকম না করার পরামর্শ দিতে যান প্রৌঢ় শ্যামল বাগ। অভিযোগ তখনই তাঁকে বাঁশ পেটা করে অভিযুক্ত পলাশ বাগ ও তার দলবল। হাসপাতালে নিয়ে গেলে তাঁর মৃত্যু হয়।  ঘটনার পর থেকেই বেপাত্তা পলাশ।

.