রাজ্যে আবারও ঘটে গেল এমন ঘটনা!

রাজ্যে ফের ডাইনি সন্দেহে খুন। ঝাড়গ্রামে বৃদ্ধাকে গলা কেটে খুনের অভিযোগ উঠল তাঁর নাতির বিরুদ্ধে। শুধু তাই নয়, খুনের পর বৃদ্ধার কাটা মুণ্ডু নিয়ে গ্রামের মধ্যেই ঘুরে বেড়াল বছর বাইশের ওই যুবক। বেশ কয়েক মাস ধরেই অসুস্থ ছিল রাধাকান্ত বেরা নামে ওই যুবক। বাইরে চিকিত্সার জন্যও যায় সে। কিন্তু কিছুতেই সে সুস্থ হচ্ছিল না। শেষে এলাকারই এক ওঝার দ্বারস্থ হয় রাধাকান্ত।

Updated By: Feb 10, 2017, 08:53 PM IST

ওয়েব ডেস্ক : রাজ্যে ফের ডাইনি সন্দেহে খুন। ঝাড়গ্রামে বৃদ্ধাকে গলা কেটে খুনের অভিযোগ উঠল তাঁর নাতির বিরুদ্ধে। শুধু তাই নয়, খুনের পর বৃদ্ধার কাটা মুণ্ডু নিয়ে গ্রামের মধ্যেই ঘুরে বেড়াল বছর বাইশের ওই যুবক। বেশ কয়েক মাস ধরেই অসুস্থ ছিল রাধাকান্ত বেরা নামে ওই যুবক। বাইরে চিকিত্সার জন্যও যায় সে। কিন্তু কিছুতেই সে সুস্থ হচ্ছিল না। শেষে এলাকারই এক ওঝার দ্বারস্থ হয় রাধাকান্ত।

আরও পড়ুন- চন্দ্রকোণায় এক স্বর্ণ ব্যবসায়ীকে কুপিয়ে খুনের অভিযোগ

ওঝা তাকে জানিয়ে দেয়, ঠাকুমার জন্যই তার অসুস্থতা। এরপর থেকেই ঠাকুমা চৈতি বেরার ওপর ওই যুবক অত্যাচার চালাত বলে অভিযোগ।  অভিযোগ গত সন্ধ্যায় ঠাকুমার গলা কেটে খুন করে সে। কাটা মাথা নিয়ে তাকে ঘুরতে দেখে স্থানীয় বাসিন্দারাই খবর দেন পুলিস। পুলিস আসতেই পালিয়ে যাওয়ার চেষ্টা করে যুবক। শেষ রক্ষা হয়নি। রাধাকান্ত বেরাকে গ্রেফতার করেছে পুলিস।

.